প্রকাশঃ Thu, Dec 5, 2019 11:28 AM
আপডেটঃ Sun, Jul 26, 2020 2:04 PM


১১ ডিসেম্বরের মধ্যে খালেদার রিপোর্ট চায় আদালত, পরদিন শুনানি

অনলাইন ডেস্ক

১১ ডিসেম্বরের মধ্যে খালেদার রিপোর্ট চায় আদালত, পরদিন শুনানি

কোন প্রকার ব্যর্থতা ছাড়া আগামী ১১ ডিসেম্বরের মধ্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের রিপোর্ট জমা দিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। এছাড়া আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত শুনানি মুলতবি রাখা হয়েছে। ওইদিনই জামিন প্রশ্নে আবারও শুনানির দিন ধার্য করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে ছয় বিচারকের আপিল বেঞ্চ বিএসএমএমইউ কর্তৃপক্ষের এই সময় আবেদন মঞ্জুর করে এ আদেশ দেন।

এদিন, বিএসএমএমইউ কতৃপক্ষের সময় আবেদন করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। 

প্রসঙ্গত, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন প্রশ্নে আপিল বিভাগের আদেশের দিন ধার্য ছিল আজ বৃহস্পতিবার। তবে জামিনের বিষয়ে সিদ্ধান্ত দেওয়া আগে খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা জানতে মেডিকেল বোর্ডের প্রতিবেদন চেয়েছিল আপিল বিভাগ। 

কিন্তু আজ নির্ধারিত দিনে এসে আদালতে রিপোর্ট দেয়ার বিষয়ে সময়ের আবেদন করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ। এরপর আদালত সময়ের আবেদন মঞ্জুর করলে এজলাসে হট্টগোল শুরু করেন বিএনপিপন্থী আইনজীবীরা।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ জাতীয়,
ট্যাগঃ ১১ ডিসেম্বরের মধ্যে খালেদার রিপোর্ট চায় আদালত
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন