প্রকাশঃ Wed, Dec 4, 2019 2:37 PM
আপডেটঃ Thu, Mar 26, 2020 12:48 AM


মুক্তিযোদ্ধাদের সৌজন্যে নিউইয়র্কে প্রাতরাশ অনুষ্ঠান

অনলাইন ডেস্ক

মুক্তিযোদ্ধাদের সৌজন্যে নিউইয়র্কে প্রাতরাশ অনুষ্ঠান

বিজয়ের মাস ডিসেম্বরের প্রথম দিন রবিবার মুক্তিযোদ্ধাদের সৌজন্যে প্রাতরাশ'র আয়োজন করা হয় নিউইয়র্ক সিটির ব্রঙ্কসে। সেবামূলক সংগঠন ‘মজুমদার ফাউন্ডেশন’র ব্যানারে আল আকসা মিলনায়তনের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হোস্ট সংগঠনের প্রতিষ্ঠাতা-প্রেসিডেন্ট মোহাম্মদ এন মজুমদার। 

প্রবীন আইনজীবী মোহাম্মদ মজুমদার এ সময় বলেন, এটা আমার জন্য পরম সৌভাগ্যের ব্যাপার যে, যাদের কারণে লাল-সবুজের পতাকা অর্জিত হয় এবং সেই পতাকার আদলে তৈরি পাসপোর্টে সাত সমুদ্র তেরো নদী পাড়ি দিয়ে আমেরিকায় আসতে সক্ষম হয়েছি, সেই বীর যোদ্ধাদের সান্নিধ্যে দিনটি শুরু হলো। 

মজুমদার অঙ্গিকার করেন, এখন থেকে প্রতিবছরই ব্রঙ্কসে ডিসেম্বরের এক তারিখে মুক্তিযোদ্ধাদের সান্নিধ্যে প্রাতরাশের আয়োজন করবো।
 
প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ। 

এ অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে আরো ছিলেন ওয়েলকেয়ারের সালেহ আহমেদ, আওয়ামী লীগের আব্দুর রহিম বাদশা, জাসদের নূরে আলম জিকো প্রমুখ। মুক্তিযোদ্ধাগণের মধ্যে ছিলেন মো. মজিবর রহমান, গোলাম মোস্তফা খন্দকার, সৈয়দ এ মতিন, আবু কায়সার চিশতী, আব্দুল মজিদ, রফিকুল ইসলাম, মাজহার আহমেদ, আবুল মনসুর, মোস্তফা আহমেদ ভ’ইয়া, এ সালাম, রবিন্দ্র গোপ, মুন্সি বসীর এবং রাশেদ আহমেদ। 

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ প্রবাস,
ট্যাগঃ মুক্তিযোদ্ধাদের সৌজন্যে নিউইয়র্কে প্রাতরাশ অনুষ্ঠান
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন