প্রকাশঃ Tue, Dec 3, 2019 6:45 PM
আপডেটঃ Mon, Jan 13, 2020 5:08 AM


শেরপুরে শ্রমিক পরিবার ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা

অনলাইন ডেস্ক

শেরপুরে শ্রমিক পরিবার ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা

বগুড়ার শেরপুরে জেলা বাস মিনিবাস কোচ ও মাক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মৃত, কন্যাদায় গ্রস্থ ও গরীব মেধাবি ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তির নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শেরপুর উপজেলা শহরের বাস টার্মিনালে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আরিফুর রহমান মিলনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান। প্রধান বক্তা ছিলেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র ও সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব জানে আলম খোকা।

সংগঠনের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানদের মধ্যে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর জাহিদ হাসান, শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশীদ, বগুড়া মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি তৌফিক হাসান ময়না, কুসুম্বী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলম পান্না, মোটর মালিক গ্রুপের শেরপুর শাখার সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা প্রমূখ। পরে প্রধান ও আমন্ত্রিত অতিথিরা ৩৭টি কন্যাদায়গ্রস্থ, ২৪ জন মৃত শ্রমিক পরিবার ও ৭ জন শিক্ষার্থীর মধ্যে ৯ লাখ ৬০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করেন।

 

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ শেরপুরে শ্রমিক পরিবার ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা
বিভাগঃ রাজশাহী
জেলাঃ বগুড়া
উপজেলাঃ শেরপুর
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন