প্রকাশঃ Sat, Nov 30, 2019 2:23 PM
আপডেটঃ Tue, Apr 21, 2020 12:01 PM


রায়পুরে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

রায়পুরে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দরগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ও হায়দরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়েছে চতুর্থ ও পঞ্চম শ্রেণির বেসরকারী বৃত্তি পরীক্ষা। শনিবার সকালে স্কুল ক্যাম্পাসে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৪৮টি বেসরকারী ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৬ শতাধিক ছাত্র-ছাত্রী এ পরীক্ষায় অংশগ্রহণ করেন। 

পরীক্ষা চলাকালে হল পরিদর্শন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.এম সাইফুল হক। এ সময় উপস্থিত ছিলেন, হায়দরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. এ,কে,এম ফজলুল হক, আল-আরাফা একাডেমির প্রধান শিক্ষক সুলতান আহমদ, চর পাঙ্গাসিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলরাম মজুমদার, চর আবাবিল এসসি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহির আলম, উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি মিজানুর রহমান দেওয়ান, মধ্য উদমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন হারুন ও চরবংশী মডেল স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল হামিদ প্রমুখ। 

উল্লেখ্য যে, প্রতিবছর হায়দরগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন লিমিটেড বেসরকারী পর্যায়ে এ বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকে। আগামী ২৩ ডিসেম্বর পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে। পরীক্ষা উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষকবৃন্দ, অভিভাবকমন্ডলী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

পরীক্ষা উপলক্ষ্যে আগত বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীদেরকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ড. এ,কে,এম ফজলুল হক। 


ক্যাটেগরিঃ শিক্ষা,
ট্যাগঃ রায়পুরে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত
বিভাগঃ চট্টগ্রাম
জেলাঃ লক্ষ্মীপুর
উপজেলাঃ রায়পুর
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন