প্রকাশঃ Sat, Nov 30, 2019 9:46 AM
আপডেটঃ Sat, May 16, 2020 1:54 PM


সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

অনলাইন ডেস্ক

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সাতক্ষীরা শহরের কামালনগর চৌরাস্তা এলাকায় বাইপাস সড়কে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, নিহত দুজন চিহ্নিত ছিনতাইকারী। তাঁদের বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন সাতক্ষীরার মুনজিতপুর এলাকার মামুনুর ইসলাম ওরফে দ্বীপ (২২) ও কালীগঞ্জ উপজেলার উজিরপুর এলাকার আব্দুল সবুর সরদার সাইফুর রহমান (৩৩)। সাইফুর শহরের মুনজিতপুর এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

পুলিশের ভাষ্য, ৩১ অক্টোবর পাওখালি এলাকায় সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কে একজন বিকাশ এজেন্টের মাথায় পিস্তল ঠেকিয়ে ২৬ লাখ টাকা ছিনতাই করা হয়। এ ঘটনায় পুলিশ তদন্তে নামে। একপর্যায়ে গতকাল কালীগঞ্জ থানার পুলিশ সাতক্ষীরা শহরের নিউ মার্কেট এলাকা থেকে মামুনুর ও আব্দুলকে গ্রেপ্তার করে।

পুলিশের তথ্যমতে, কালীগঞ্জ থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ গতকাল দিবাগত রাত সাড়ে তিনটার দিকে গ্রেপ্তার করা দুজনকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হয়। শহরের কামালনগর চৌরাস্তা এলাকার বাইপাস সড়কে পৌঁছালে তাঁদের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায় ও গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও গুলি ছোড়ে। এ সময় দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, সদর থানা-পুলিশ মরদেহ দুটি শহরের কামালনগর চৌরাস্তা এলাকা থেকে উদ্ধার করে। থানায় উপপরিদর্শক (এসআই) আব্দুল হালিম সুরতহাল প্রতিবেদন তৈরি করে দুজনের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হুসাইনের সঙ্গে মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলে তিনি মুঠোফোন ধরেননি।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন জানান, নিহত ব্যক্তিরা চিহ্নিত ছিনতাইকারী। তাঁদের বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটার গান, চারটি গুলি, দুটি চাকু, একটি নম্বরবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা করা হবে।


ক্যাটেগরিঃ অপরাধ-ক্রাইম,
ট্যাগঃ সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিভাগঃ খুলনা
জেলাঃ সাতক্ষিরা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন