প্রকাশঃ Fri, Nov 29, 2019 8:49 PM
আপডেটঃ Tue, Mar 17, 2020 7:13 PM


কুমিল্লায় ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

কুমিল্লায় ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

কুমিল্লার মুরাদনগরে চতুর্থ শ্রেণীর এক ছাত্রী (১০) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মুরাদনগর থানায় একটি মামলা করা হয়েছে। পুলিশ দুই ধর্ষককে গ্রেফতার করে আজ শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার যাত্রাপুর গ্রামের স্বপন দেবনাথের ছেলে পার্থ দেবনাথ (১৫) ও একই গ্রামের নরেন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণ দেবনাথ (১৭)। গত ১১ নভেম্বর রাতে উপজেলার যাত্রাপুর গ্রামের নাথ মন্দির এলাকায় এ ঘটনাটি ঘটে। 

পুলিশ সূত্রে জানা যায়, ওই রাতে স্থানীয় একটি বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ওই শিক্ষার্থী তার দাদির সাথে গ্রামের নাথ মন্দিরে রাস লীলা অনুষ্ঠান দেখতে যায়। অনুষ্ঠান দেখার এক ফাঁকে ওই ছাত্রীকে পাশের বাড়ির পার্থ দেবনাথ ও স্বর্ণ দেবনাথ খেলার ছলে কৌশলে পার্থ দেবনাথদের অতিথি থাকার ঘরে নিয়ে গিয়ে প্রথমে পার্থ দেবনাথ ও পরে স্বর্ণ দেবনাথ ধর্ষণ করে। বিষয়টি কারও কাছে প্রকাশ করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ওই ছাত্রীকে মন্দিরে দিয়ে আসে। অনুষ্ঠান শেষ হওয়ার আগেই ওই ছাত্রীবাড়ি ফিরে পরিবারের লোকজনের সাথে কথা বলা, সমবয়সীদেও সাথে খেলাধুলা বন্ধ করে দেয়। এতে পরিবারের লোকজনের সন্দেহ হলে জানতে চাইলে ওই ছাত্রী ধর্ষণের কথা স্বীকার করে। 

মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, এ ঘটনায় পার্থ দেবনাথ ও স্বর্ণ দেবনাথের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে। শুক্রবার বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।   


ক্যাটেগরিঃ অপরাধ-ক্রাইম,
ট্যাগঃ কুমিল্লায় ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
বিভাগঃ চট্টগ্রাম
জেলাঃ কুমিল্লা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন