প্রকাশঃ Fri, Nov 29, 2019 8:08 PM
আপডেটঃ Thu, Mar 26, 2020 4:50 PM


ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে কৃষক খুন

অনলাইন ডেস্ক

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে কৃষক খুন

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে আলী (৫০) নামে এক কৃষক খুন হয়েছেন। আজ শুক্রবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের বাড়ী সদর উপজেলার মির্জাপুর চরপাড়া এলাকায়। 

এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত আলী মৃত হামেদ আলীর ছেলে। 

নিহতের চাচা তারা মিয়া জানান, গত ১৩ নভেম্বর আলী নিজ বাড়ীতে ঘর থেকে বের হয়ে ফজরের নামাজ পড়তে গেলে তার প্রতিপক্ষরা এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে পাশেই রেল লাইনে ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। প্রায় দুই সপ্তাহ হাসপাতালে চিকিৎধীন থাকার পর শুক্রবার দুপুরে সে মারা যায়। 

তিনি আরও জানান, আলীর সাথে তারই চাচাতো ভাই শুকুর আলী, সুলতান আলী এবং বাবুল হোসেনের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। ইতিপূর্বেও আলীকে মারধর করে প্রতিপক্ষরা। ওই ঘটনায় থানায় মামলা হয়েছিল।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে মামলা হয়েছে। তবে পূর্বের হামলার ঘটনায় আসামিরা গ্রেফতার রয়েছে বলে তিনি জানান। 


ক্যাটেগরিঃ অপরাধ-ক্রাইম,
ট্যাগঃ ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে কৃষক খুন
বিভাগঃ ময়মনসিংহ
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন