প্রকাশঃ Tue, Nov 19, 2019 2:41 PM
আপডেটঃ Sat, Apr 18, 2020 6:41 AM


বরিশালে আত্মসমর্পণকারী মাদকসেবী ও বিক্রেতাদের সঙ্গে পুলিশের মতবিনিময়

অনলাইন ডেস্ক

বরিশালে আত্মসমর্পণকারী মাদকসেবী ও বিক্রেতাদের সঙ্গে পুলিশের মতবিনিময়

বরিশালে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদকসেবী ও ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছে পুলিশ। 

বরিশাল জেলা পুলিশের উদ্যোগে মঙ্গলবার সকালে পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম। 

জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীর প্রতীক, যুব উন্নয়ন অধিদফতরের উপ-পরিচালক মো. আজিজুর রহমান, হিজলা উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদ কমান্ডার মো. আমীর হোসেন তালুকদার এবং উন্নয়ন সংগঠক রহিমা সুলতানা কাজল।

বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রাকিবসহ অন্যান্যরা। 

বিগত দিনের ধারাবাহিকতায় এই মতবিনিময় সভায় জেলার বিভিন্ন স্থান থেকে আটজন মাদক সেবী ও বিক্রেতা স্বাভাবিক জীবনে ফিরতে পুলিশের কাছে আত্মসমর্পন করে। পুলিশের পক্ষ থেকে তাদের ফুল দিয়ে বরণ করা হয়। এ নিয়ে গত এক বছরে জেলায় ২৪১জন মাদকসেবী ও বিক্রেতা স্বাভাবিক জীবনে ফিরতে পুলিশের কাছে আত্মসমর্পণ করল।

পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, স্বাভাবিক জীবনে ফেরার আশায় আত্মসমর্পণ করা মাদকসেবী ও বিক্রেতারা যাতে ফের অন্ধকারের দিকে যেতে না পারে, সেজন্য তাদের নানা দিকনির্দেশনা দেওয়া হচ্ছে। মাদক থেকে ফিরে আসাদের নিয়ে গঠিত সংগঠন ‘স্বপ্নতরী’র মাধ্যমে প্রশিক্ষণ দিয়ে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে তাদের নানা অনুদান দেওয়া হচ্ছে। তাদের আলো পথে ধরে রাখতে পুলিশ সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বলে পুলিশ সুপার জানান।

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ বরিশালে আত্মসমর্পণকারী মাদকসেবী ও বিক্রেতাদের সঙ্গে পুলিশের মতবিনিময়
বিভাগঃ বরিশাল
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন