প্রকাশঃ Mon, Nov 18, 2019 6:14 PM
আপডেটঃ Sat, Dec 28, 2019 10:52 AM


ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিএনপির প্রতিবাদ সভা

অনলাইন ডেস্ক

ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিএনপির প্রতিবাদ সভা

"বাংলাদেশ জাতীয়তাবাদী দল" বিএনপি কেন্দ্রঘোষিত কর্মসূচি অনুযায়ী ঝালকাঠি জেলা বিএনপি দেশে পেঁয়াজের মূল্যবৃদ্ধির ঝাঁঝ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে ঝালকাঠি জেলা বিএনপি। সোমবার ১৮ নভেম্বর সকালে শহরের আমতলা সড়ক সংলগ্ন জেলা বিএনপির কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা বিএনপি সভাপতি মোস্তফা কামাল মন্টু তার বক্তব্যে বলেন, দেশে পেঁয়াজ নিয়ে হাহাকার শুরু হয়েছে সরকার ব্যর্থ হয়েছে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণ করতে পারেনি। পাশাপাশি চালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য আজ আকাশ ছোঁয়া যা সাধারণ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে তাই খেটে খাওয়া মানুষ আজ দিশেহারা। বাংলাদেশের ইতিহাসে পেঁয়াজের মূল্য এই সরকারের আমলে ৩০০টাকা যা বিশ্ব রেকর্ড করলো ।মৌলিক চাহিদা মেটাতে দেশের সাধারণ মানুষ আজ তাই দিশেহারা হয়ে পড়েছে।

পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে আনতে তিনি সরকারের কাছে দাবী জানান। সেই সাথে ভারতের সাথে করা চুক্তি জনগনের কাছে তুলে ধরতেও সরকারকে আহ্বান জানান জেলা বিএনপি সভাপতি মোস্তফা কামাল মন্টু। জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টুর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পিসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

রিপোর্ট : ইমাম বিমান


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিএনপির প্রতিবাদ সভা
বিভাগঃ বরিশাল
জেলাঃ ঝালকাঠি
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন