প্রকাশঃ Wed, Nov 6, 2019 2:47 PM
আপডেটঃ Fri, Nov 15, 2019 10:35 PM


বাগেরহাটে স্কুল-মাদ্রাসা কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

বাগেরহাটে স্কুল-মাদ্রাসা কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত

বাগেরহাটে গ্রাম বাংলার ঐতিহ্য দেশের জাতীয় খেলা কাবাডিকে জনপ্রিয় করতে ও মুজিববর্ষ উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে স্কুল-মাদ্রসা কাবাডি প্রতিযোগিতা। মঙ্গলবার রাতে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন কাবাডি স্টেডিয়ামে ১২টি বালক দল ও ৬টি বালিকা দল নিয়ে শেষ হয় এই কাবাডি টুর্নামেন্ট। 

ফাইনাল খেলায় বালক বিভাগে বাগেরহাট সদরের চিরুলিয়া স্কুল অ্যান্ড কলেজ ৪৬ পয়েন্ট নিয়ে ২০ পয়েন্টের ব্যবধানে বাগেরহাট কামিল মাদ্রাসাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বালিকা বিভাগে বাগেরহাট বহুমূখি কলেজিয়েট স্কুল ৩৯ পয়েন্ট নিয়ে ৩৫ পয়েন্টের ব্যবধানে দশানী আদর্শ বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। 

বালক বিভাগে চিরুলিয়া স্কুল অ্যান্ড কলেজের রাব্বি ও বালিকা বিভাগে বাগেরহাট বহুমূখি কলেজিয়েট স্কুলের মিতা সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

ফাইনাল খেলা শেষে বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়ের সভাপতিত্বে বিজয়ী ও রার্নারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন বাগেরহাট সদরের এমটি শেখ সারহান নাসের তন্ময় ও খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান প্রমুখ। 

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ বাগেরহাটে স্কুল-মাদ্রাসা কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত
বিভাগঃ খুলনা
জেলাঃ বাগেরহাট
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন