প্রকাশঃ Tue, Nov 5, 2019 9:20 PM
আপডেটঃ Fri, Nov 15, 2019 9:00 AM


নলছিটিতে নির্মানাধীন বৈদ্যুতিক টাওয়ার থেকে পড়ে শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক

নলছিটিতে নির্মানাধীন বৈদ্যুতিক টাওয়ার থেকে পড়ে শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

ঝালকাঠি জেলার নলছিটিতে  নির্মানাধীন বৈদ্যুতিক টাওয়ার থেকে পড়ে শ্রমিকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে উপজেলার হাড়িখালী গ্রামে নিমার্ণাধীন একটি বৈদ্যুতিক টাওয়ারে কাজ করার সময় টাওয়ার থেকে পড়ে দবিরুল( ২২) নামে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের টাওয়ার নির্মাণ ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স আল আরাফাত কোম্পানীর ফোরম্যান মোহম্মদ ইসমাইল হোসেন জানান, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রর জন্য হাড়িখালী গ্রামে একটি বৈদ্যুতিক টাওয়ার নিমার্ণের কাজ চলছিল। প্রতিদিনের মতো দবিরুল সহ কয়েকজন শ্রমিক টাওয়ারের উপরের অংশে কাজ শুরু করে। কাজের সময় একটি এলোমুনিয়ামের পিলার ফসকে গেলে দবিরুল ছিটকে নিচে পড়ে যায়। গুরুতর আহত দবিরুলকে অন্যান্য শ্রমিকরা উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন ।

নিহত শ্রমিক দবিরুল ইসলাম (২২) দিনাজপুরের বিরল উপজেলার পাকুরা গ্রামের হামিদুল ইসলামের পুত্র। । এ ব্যাপারে নলছিটি থানার নলছিটি থানার অফিসার ইনচার্জ মো.শাখাওয়াত হোসেন পিপিএম  জানান, টাওয়ার থেকে পড়ে শ্রমিক মৃত্যুর খবর পেয়ে নলছিটি থানা পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করেছে ।

 

রিপোর্ট : ইমাম বিমান


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ নলছিটিতে নির্মানাধীন বৈদ্যুতিক টাওয়ার থেকে পড়ে শ্রমিকের মর্মান্তিক মৃত্যু
বিভাগঃ বরিশাল
জেলাঃ ঝালকাঠি
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন