প্রকাশঃ Tue, Nov 5, 2019 8:53 PM
আপডেটঃ Tue, Nov 5, 2019 9:50 PM


ছাত্রলীগের প্রতি আমি কৃতজ্ঞ: জাবি উপাচার্য

অনলাইন ডেস্ক

ছাত্রলীগের প্রতি আমি কৃতজ্ঞ: জাবি উপাচার্য

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্যের বাসভবনের সামনে থেকে আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের সরিয়ে দেওয়ার ঘটনায় ছাত্রলীগের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অধ্যাপক ফারজানা ইসলাম। 

বাসভবনের সামনে থেকে আন্দোলনকারী শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়ে সরিয়ে দেওয়ার পর মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

উপাচার্য ফারজানা ইসলাম বলেন, তারা তিন মাস থেকে বিভিন্নভাবে বাধা দিচ্ছে। আমাদের চিন্তা করতে হবে কারা, কেন কিভাবে ব্যক্তিগত পর্যায়ে নিয়ে বিশ্ববিদ্যালয়কে ধ্বংসের দিকে নিয়ে যেতে চায়। একটা মিথ্যা অভিযোগের ভিত্তিতে আমাকে অসম্মান ও অপদস্থ করা হয়েছে। কিন্তু কোনো প্রমাণ ছাড়াই। যদি কোনো প্রমাণ থাকে, যদি প্রমাণ পায় তাহলে যা বিচার হবে তা মেনে নেব।

তিনি আরও বলেন, সংবাদ মাধ্যমকে তারা সবসময় মিথ্যা তথ্য দিয়েছে। মিথ্যা বলেছে অনবরত। দেশের একটা জাগরণের সুযোগ এসেছে। আজকে মানুষের জেগে ওঠা আমরা দেখেছি। আমার সহকর্মী, কর্মকর্তা-কর্মচারিসহ সকল ছাত্রছাত্রীদের প্রতি, বিশেষ করে ছাত্রলীগের প্রতি আমি কৃতজ্ঞ। কারণ তারা দায়িত্ব নিয়ে কাজটি করেছে। সুষ্ঠুভাবে বিশ্ববিদ্যালয় পরিচালনার জন্য তারা আমাকে সর্বোচ্চ সহযোগিতা করবে।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ ক্যাম্পাস,
ট্যাগঃ ছাত্রলীগের প্রতি আমি কৃতজ্ঞ: জাবি উপাচার্য
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন