প্রকাশঃ Thu, Oct 31, 2019 2:57 PM
আপডেটঃ Thu, Jan 16, 2020 2:52 AM


ভয়াবহ রূপ নিচ্ছে ইমরানবিরোধী আন্দোলন; খুন হতে পারেন ফজলুর

অনলাইন ডেস্ক

ভয়াবহ রূপ নিচ্ছে ইমরানবিরোধী আন্দোলন; খুন হতে পারেন ফজলুর

ভয়াবহ রূপ নিচ্ছে ইমরানবিরোধী আন্দোলন। পাকিস্তানে অস্থিরতা তৈরি করতে বিরোধী দল জমিয়তে উলামায়ে ইসলামের প্রধান মাওলানা ফজলুর রহমানকে হত্যা করা হতে পারে। এ আশঙ্কা প্রকাশ করেছে পাকিস্তানের বিভিন্ন গোয়েন্দা সংস্থা। তাদের আশঙ্কা, ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এবং আফগান গোয়েন্দা সংস্থা ‘এনডিএস’ মিলে এই হত্যাকাণ্ড ঘটাতে পারে। খবর পার্সটুডের।

এই হত্যাকাণ্ডে উগ্রপন্থীরাও অংশ নিতে পারে বলে গোয়েন্দারা আশঙ্কা করছেন। প্রাণঘাতি হামলার এই আশঙ্কার ব্যাপারে মাওলানা ফজলুর রহমানকে সতর্ক করার পাশাপাশি তার সুরক্ষায় ব্যবস্থা গ্রহণে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিও আহ্বান জানিয়েছে পাক গোয়েন্দারা। ইমরান খানের সরকারকে উৎখাতের লক্ষ্যে আন্দোলন ভয়াবহ রূপ নিয়ে রাজধানী ইসলামাবাদের দিকে এগিয়ে যাচ্ছেন মাওলানা ফজলুর রহমানের সমর্থকরা, এই পদযাত্রার নাম দেওয়া হয়েছে আজাদি মার্চ।

গত নির্বাচন বাতিলের দাবিতে সোমবার থেকে শুরু হওয়া আজাদি মার্চ আগামীকাল (বৃহস্পতিবার) ইসলামাবাদ পৌঁছার কথা রয়েছে। মাওলানা ফজলুর রহমান বলেছেন, গত বছর যে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে তা অবৈধ ও ভুয়া। এ কারণে তা বাতিল করে দ্রুত পুনর্নির্বাচন দিতে হবে। জমিয়তে উলামায়ে ইসলামের সরকারবিরোধী এই পদযাত্রায় পাকিস্তান পিপল’স পার্টি ও পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজসহ বিভিন্ন দল সমর্থন জানিয়েছে। আজাদি মার্চ এরই মধ্যে করাচি থেকে লাহোরে পৌঁছেছে বলে জানা গেছে।

 

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ আন্তর্জাতিক,
ট্যাগঃ ভয়াবহ রূপ নিচ্ছে ইমরানবিরোধী আন্দোলন; খুন হতে পারেন ফজলুর
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন