প্রকাশঃ Sat, Oct 19, 2019 8:22 PM
আপডেটঃ Fri, May 15, 2020 10:41 AM


জবি ভিসিকে নিয়ে যা বললেন বিএনপির মোশাররফ

অনলাইন ডেস্ক

জবি ভিসিকে নিয়ে যা বললেন বিএনপির মোশাররফ

যুবলীগ চেয়ারম্যান হতে জবি উপাচার্য ড. মীজানুর রহমানের আগ্রহ দেখে আকাশ থেকে পড়েছেন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে জিয়া মুক্তি পরিষদ আয়োজিত এক প্রতিবাদ সভায় এ মন্তব্য করেন তিনি।

ড. খন্দকার মোশাররফ বলেন, আজ পত্রিকায় দেখলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর মীজানুর রহমান ঘোষণা দিয়েছেন যুবলীগের সভাপতির দায়িত্ব যদি তাকে দেওয়া হয় তাহলে তিনি ভিসির পদ ছেড়ে দেবেন। কী লজ্জা! সমাজের পচন কোন পর্যায়ে পৌঁছেছে।

তিনি আরো বলেন, যুবলীগের দায়িত্বে গেলে ক্যাসিনো চালানো যায়, যুবলীগের দায়িত্বে গেলেই টেন্ডার, হাজার হাজার কোটি টাকা লুট করা যায়। চিন্তা করেন, একজন ভাইস চ্যান্সেলরের লক্ষ্য কী হয়ে গেছে।

বিএনপির এই নেতা বলেন, আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলাম, ছাত্রনেতা ছিলাম, ভিপি ছিলাম, তারপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেকচারার হয়েছি, সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক, অধ্যাপক, বিভাগীয় চেয়ারম্যান হয়েছি। আমার ছাত্রজীবন থেকে শিক্ষকজীবন পর্যন্ত অনেক ভাইস চ্যান্সেলর দেখেছি। কিন্তু কোনো বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর এমন কথা বলতে পারেন? তাকে নাকি রাজনৈতিক দলের অঙ্গ সংগঠনের সভাপতির পদ যদি দেওয়া হয়, তবে তিনি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের পদ ছেড়ে দেবেন। চিন্তা করেন!

ক্যাসিনোকাণ্ডে জড়িয়ে বর্তমানে যুবলীগে কলঙ্কের দাগ পড়েছে। এমন প্রেক্ষাপটে সংগঠনটিকে কলঙ্কমুক্ত করতে পদক্ষেপ নিয়েছে আওয়ামী লীগ। সে জন্য যুব সংগঠনটির সম্মেলন হতে যাচ্ছে। এই সম্মেলনের মাধ্যমে যুবলীগে নতুন নেতৃত্ব আসতে পারে।

 

দৈনিকশিক্ষা


ক্যাটেগরিঃ নগর জীবন,
ট্যাগঃ জবি ভিসিকে নিয়ে যা বললেন বিএনপির মোশাররফ
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন