প্রকাশঃ Thu, Sep 19, 2019 7:11 PM
আপডেটঃ Sat, Nov 16, 2019 11:23 AM


বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসা থেকে ৩৩ লাখ টাকা উদ্ধারের ঘটনায় তোলপাড়

অনলাইন ডেস্ক

বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসা থেকে ৩৩ লাখ টাকা উদ্ধারের ঘটনায় তোলপাড়

ঝিনাইদহ বিআরটিএ’র সহকারী পরিচালক বিলাস চন্দ্র সরকারের বাসা থেকে ৩৩ লাখ টাকা উদ্ধারের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমেসহ ঝিনাইদহের সবখানে সমালোচনার ঝড় বইছে। স্থানীয়রা বলছেন, ঝিনাইদহ বিআরটিএ ঘুষ বাণিজ্য ও দুর্নীতির যে আখড়া ছিল তা এর মধ্য দিয়ে প্রমাণিত হল।

 

ফেসবুকে ভুক্তভোগীরা ড্রাইভিং লাইসেন্স ও যানবাহনের রেজিস্ট্রেশন করতে কত টাকা কার হাতে দিয়েছেন তাও উল্লেখ করে নেতিবাচক সব মন্তব্য করছেন।

উল্লে­খ্য, ১০ সেপ্টম্বর ঝিনাইদহ বিআরটিএর সহকারী পরিচালক বিলাস সরকার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। গতকাল বুধবার সন্ধ্যার দিকে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শহরের কলাবাগান পাড়ার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ৩৩ লাখ ২০ হাজার টাকা উদ্ধারের পর এই খবর ফেসবুক ও বিভিন্ন অনলাইন পত্রিকায় ছড়িয়ে ভাইরাল হয়।

জানা গেছে, দাম্পত্য কলহের কারণে স্ত্রী সন্তানরা বিলাস সরকারের সঙ্গে থাকতেন না। জেলা প্রশাসক সরোজ কুমার নাথ গণমাধ্যম কর্মীদের কাছে জানান, ১২ সেপ্টেম্বর ছেলে ও স্ত্রী ঝিনাইদহে আসেন। তাদের উপস্থিতিতে বাসার আলমারি খুলে ৩৩ লাখ ১৮ হাজার নগদ টাকা পাওয়া যায়।

ছেলেরা দাবি করেন, তার বাবার ছয়টি ব্যাংকে ঋণ আছে। পরে ওই ব্যাংকগুলোতে যাচাই করে প্রশাসন নিশ্চিত হয় যে বিলাস সরকারের নামে কোনো ঋণ নেই।

এরপর জেলা প্রশাসক খুলনা বিভাগীয় কমিশনার ও ঢাকায় বিষয়টি জানান উল্লে­খ করে বলেন, সবাই ধারণা করছেন এগুলো ঘুষের টাকা। তাই এ টাকা আটকে ট্রেজারিতে জমা রাখা হয়েছে।

উদ্ধারকৃত এই টাকা যানবাহনের রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স করার নামে ঘুষ হিসেবে গ্রহণ করা হয়েছিল বলে অনেকে মনে করছেন।

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসা থেকে ৩৩ লাখ টাকা উদ্ধারের ঘটনায় তোলপাড়
বিভাগঃ খুলনা
জেলাঃ ঝিনাইদহ
ঢাকা মেট্রো নিউজ


রায়পুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

রায়পুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডা.. বিস্তারিত

হঠাৎ কলকাতার আকাশে টাকার বৃষ্টি!

হঠাৎ কলকাতার আকাশে টাকার বৃষ্টি!

কলকাতায় চাঞ্চল্যকর এক ঘটনা ঘটে.. বিস্তারিত

আরো পড়ুন