প্রকাশঃ Wed, Sep 18, 2019 3:25 PM
আপডেটঃ Wed, May 27, 2020 9:09 PM


গোপালপুরে মুক্তিযোদ্ধা নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় শিক্ষার্থীদের জন্য মিড- ডে মিল বিতরণ ও অভিভাবক সমাবেশ ।

অনলাইন ডেস্ক

গোপালপুরে মুক্তিযোদ্ধা নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় শিক্ষার্থীদের জন্য মিড- ডে মিল বিতরণ  ও অভিভাবক সমাবেশ  ।

টাঙ্গাইলের গোপালপুরে উপজেলার হেমনগর ইউনিয়নের শাখারিয়া গ্রামে  মুক্তিযোদ্ধা  নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আনজু আনোয়ারা ময়না এর আয়োজনে, (১৯ সেপ্টেম্বর) স্থানীয় দের ব্যাবস্থাপনায় শুরু হলো শিক্ষার্থীদের জন্য মিড- ডে মিল। প্রতিদিন বিদ্যালয়ে রান্না করা দুপুরের খাবার খাচ্ছে  শিক্ষার্থীরা। রান্নার আয়োজন সহ সকল দায়িত্ব পালন করেন স্থানীয় অভিভাবক বৃন্দ। তাঁরা পালাক্রমে প্রতিদিন  সহযোগিতা করেন। এই কার্যক্রমকে আরও গতিশীল করতে  বিদ্যালয় প্রাঙ্গনে অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়। 

উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. শামছুল আলম খান এর সভাপতিত্বে, সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. শামসুল ইসলাম খান অবসরপ্রাপ্ত জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার,   মো. আব্দুস সেলিম,  ইন্সট্রাক্টর   উপজেলা  রিসোর্স সেন্টার গোপালপুর,    রাজিয়া সুলতানা,  ইন্সট্রাকটর উপজেলা রিসোর্স সেন্টার ভুঞাপুর,  মোহাম্মদ রোকনুজ্জামান সহকারী উপজেলা শিক্ষা অফিসার, মো. হুমায়ুন কবীর,  সহকারী উপজেলা শিক্ষা অফিসার, ও মোহাম্মদ শফিকুল ইসলাম সহকারী উপজেলা শিক্ষা অফিসার,  গোপালপুর,  টাঙ্গাইল।  

এছাড়াও উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির দাতা সদস্য মো মো. মাসুদ খান, ওয়ার্ড মেম্বর হোসেন আলী,  মো. আজহার আলী,  মো. রেজাউল করিম মজনু,ও গন্যমান্য ব্যক্তিবর্গ  ।  রান্নার  দায়িত্বে ছিলেন জনাব নায়েব আলী খান ও আব্দুল জলিল।  উক্ত সভায় উপস্থিত  সকলে স্থানীয় সহযোগিতায়, মিড - ডে মিল চলমান রাখার প্রত্যয় ব্যাক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন অত্র স্কুলের শিক্ষক- শিক্ষিকা ও ছাত্র- ছাত্রী  ও অভিভাবকগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

মো.নুর আলম গোপালপুর

(টাঙ্গাইল)প্রতিনিধি


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ গোপালপুরে মুক্তিযোদ্ধা নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় শিক্ষার্থীদের জন্য মিড- ডে মিল বিতরণ ও অভিভাবক সমাবেশ ।
বিভাগঃ ঢাকা
জেলাঃ টাঙ্গাইল
উপজেলাঃ গোপালপুর
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন