প্রকাশঃ Wed, Sep 18, 2019 2:37 PM
আপডেটঃ Sun, Nov 10, 2019 9:56 PM


স্টার্টআপ আইডিয়ার উপর বিনিয়োগের ঘোষণা

অনলাইন ডেস্ক

স্টার্টআপ আইডিয়ার উপর বিনিয়োগের ঘোষণা

বেকারত্ব সমস্যা দূর করার জন্য তরুণদের আইডিয়ার উপর বিনিয়োগ করতে চান বলে জানিয়েছেন, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং এর সাধারণ সম্পাদক এবং ফিফোটেক এর সিইও তৌহিদ হোসেন।

গত সোমবার তিনি গণমাধ্যমকে স্টার্টআপ আইডিয়ার উপর বিনিয়োগ করার কথা জানান। তিনি বলেন, নতুনদের সুযোগ করে দিতে এবং নতুন কর্মসংস্থান তৈরির জন্য আমি কিছু স্টার্টআপ আইডিয়ার উপর বিনিয়োগ এবং মেন্টরিং করতে চাই।

যদি আপনার ৫ থেকে ২০ লাখ টাকার মধ্যে সার্ভিসের ওপরে কোন স্টার্টআপ আইডিয়া থাকে সেটা একপাতার বিস্তারিত লিখে আমাদের পাঠাতে পারেন। শর্ট লিস্ট হবার পরেই বিস্তারিত জানানো হবে। যাদের আইডিয়া ভালো লাগবে তাদের নিয়ে আমি কাজ শুরু করবো এক মাসের মধ্যে।

আইডিয়াটা লিখে ইমেইল পাঠানোর ঠিকানা E-mail: towhid_hossain@hotmail.com। আইডিয়া পাওয়ার পরই অফিসিয়ালভাবে দ্রুত সময়ের মধ্যে আপনাদের সাথে যোগাযোগ করা হবে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে সরকারের পাশপাশি ব্যক্তি উদ্যোগও অনেক বড় ভূমিকা পালন করতে পারে। আর এজন্যই প্রাথমিকভাবে এটা শুরু করলেন তৌহিদ হোসেন। গৃহীত প্রকল্পগুলো পরবর্তীতে সরকারের আইডিয়া প্রকল্প থেকেও কোটি টাকা বিনিয়োগ পাওয়া যেতে পারে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ বিজ্ঞান ও প্রযুক্তি,
ট্যাগঃ স্টার্টআপ আইডিয়ার উপর বিনিয়োগের ঘোষণা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন