প্রকাশঃ Mon, Sep 16, 2019 3:24 PM
আপডেটঃ Thu, Dec 5, 2019 1:53 PM


কুষ্টিয়ায় মাদক মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় মাদক মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

কুষ্টিয়ায় মাদক মিল্টন (৩০) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আসামীর উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত মোঃ মিল্টন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের খোসবার আলীর ছেলে। 

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৯ এপ্রিল সকাল সাড়ে ৮টায় দৌলতপুর উপজেলার বোয়ালিয়া হইতে পচামাদিয়া সড়ক থেকে হিরোইন বিক্রয়কালে আসামি মোঃ মিল্টনকে আটক করে তার দেহ তল্লাসী করলে পলিথিনে মোড়ানো ৬০গ্রাম হিরোইন উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় দৌলতপুর থানার এসআই শরিফুল ইসলাম বাদি হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিলের ১(খ) মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ৩১আগষ্ট মিল্টনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ। 

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবি ও কুষ্টিয়া জজ কোর্টের পিপি অ্যাড. অনুপ কুমার নন্দী এই রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘ স্বাক্ষ্য শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনীত  অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় আসামী মিল্টনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডাদেশ দেয় আদালত।

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ কুষ্টিয়ায় মাদক মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড
বিভাগঃ খুলনা
জেলাঃ কুষ্টিয়া
ঢাকা মেট্রো নিউজ


ভয়াবহ আগুনে পুড়ছে সিডনির উত্তরাঞ্চল

ভয়াবহ আগুনে পুড়ছে সিডনির উত্তরাঞ্চল

অস্ট্রেলিয়ার সিডনি শহরের উত্তর.. বিস্তারিত

যেমন হবে আগামী বছরে আইফোন

যেমন হবে আগামী বছরে আইফোন

আসন্ন নতুন বছরে বাজার ধরতে নান.. বিস্তারিত

সাগর-মহাসাগরে কমে যাচ্ছে অক্সিজেন

সাগর-মহাসাগরে কমে যাচ্ছে অক্সিজেন

জলবায়ু পরিবর্তন এবং দূষণের কা.. বিস্তারিত

আরো পড়ুন