শিরোনাম

প্রকাশঃ Mon, Sep 9, 2019 5:35 PM
আপডেটঃ Thu, Dec 12, 2019 10:56 AM


মাদারীপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

মাদারীপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুরে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে জেলার শ্রমিক ইউনিয়নের পিওন হারুন খালাশির ছেলে রনি (২০) বিরুদ্ধে। গুরুতর অবস্থায় সদর মডেল থানা পুলিশ ঐ নির্যাতিত শিশুকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সোমবার সকালে সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

 

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়, রবিবার রাত ৮টার দিকে অন্য একটি মেয়েকে দিয়ে ডেকে নেয়ে ঐ শিশুকে বাড়ির ছাদে নিয়ে যায় রনি। সেখানে নিয়ে ওড়না দিয়ে মুখ ও হাত বেঁধে তাকে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর পরিবারের লোকজন তাকে খুঁজতে বাড়ির ছাদে উঠলে দৌঁড়ে পালিয়ে যায় রনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সোমবার সকালে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে স্কুলছাত্রীর পরিবার। 

স্কুল ছাত্রীর মা বলেন, আমার স্কুল পড়ুয়া মেয়েকে বখাটে রনি যে ক্ষতি করেছে আমি তার কঠোর শাস্তির দাবি জানাই। মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, নির্যাতিতা ওই শিক্ষার্থীর ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। শিক্ষার্থী হাসপাতালে ভর্তি আছে। তাকে সব ধরনের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত রনিকে ধরতে পুলিশের অভিযান চলছে।  

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ মাদারীপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
বিভাগঃ ঢাকা
জেলাঃ মাদারীপুর
ঢাকা মেট্রো নিউজ


'মুসলিমদের কেন নাগরিকত্ব দেব'

'মুসলিমদের কেন নাগরিকত্ব দেব'

ভারতের লোকসভার পর বুধবার রাজ্য.. বিস্তারিত

আরো পড়ুন