প্রকাশঃ Mon, Sep 2, 2019 5:54 PM
আপডেটঃ Sat, Nov 16, 2019 4:23 PM


রিফাত শরীফ হত্যা মামলা, অভিযোগপত্র গ্রহণের উপর আদেশ আগামীকাল

অনলাইন ডেস্ক

রিফাত শরীফ হত্যা মামলা, অভিযোগপত্র গ্রহণের উপর আদেশ আগামীকাল

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় আদালতে পুলিশের তদন্তকারী কর্মকর্তার ৬১৪ পৃস্টার দাখিলকৃত অভিযোগপত্র গ্রহণের উপর মঙ্গলবার আদালত আদেশ দিবেন বলে জানাগেছে। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ পত্র গ্রহণের পর জেলা ও দায়রাজজ আদালতে পাঠানো হবে।

২৬ জুন প্রকাশ্যে দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে আহত করার পর ওই দিনই বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হামলার ঘটনার একমাত্র প্রধান স্বাক্ষী রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে আসামি করার মামলার মোড় ঘুরে যায়। অনেক নাটকীয় ঘটনার পর ২৯ আগস্ট মিন্নির জামিন আদেশ দেন হাইকোর্টের দ্বৈত বেঞ্চ। রাষ্ট্রপক্ষ জামিন আদেশের বিরুদ্ধে আপিল করলে সুগ্রীম কোর্টের চেম্বার জজ আদালত জামিন আদেশ বহাল রাখেন। অভিযোগ পত্রে ৭৫ জনকে স্বাক্ষী রাখা হয়েছে।

মিন্নীর বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করায় মিন্নীর বাবা মোজাম্মেল হোসেন কিশোর ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, নিরপরাধ মেয়ে স্বামীকে বাঁচাতে গিয়ে আজ আসামি। ষড়যন্ত্র করে প্রকৃত খুনীদের বাঁচাতে আমার মেয়েকে প্রভাবশালীদের স্বার্থে আসামি করা হয়েছে। ইনশাআল্লাহ আইনগতভাবে লড়াই করে মিন্নী নির্দোষ প্রমাণিত হবে বলে তিনি মন্তব্য করেন।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ রিফাত শরীফ হত্যা মামলা
বিভাগঃ বরিশাল
জেলাঃ বরগুনা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন