.
.
প্রকাশঃ Thu, Aug 29, 2019 3:59 PM
আপডেটঃ Thu, Oct 10, 2019 11:24 AM


ডেঙ্গুতে স্ত্রীর মৃত্যু, ছেলেও হাসপাতালে

অনলাইন ডেস্ক

ডেঙ্গুতে স্ত্রীর মৃত্যু, ছেলেও হাসপাতালে

শরীয়তপুর পৌরসভায় শারমিন আক্তার (৩০) নামে এক সাংবা‌দি‌কের স্ত্রী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। শার‌মিন পৌরসভার ৭নং ওয়া‌র্ডের ধানুকা গ্রা‌মের সাংবা‌দিক জাবেদ শেখের স্ত্রী, তার বড় ছেলে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে। পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। শার‌মিনের স্বামী জাবেদ শেখ একটি দৈনিক পত্রিকার স্টাফ রি‌পোর্টার ।

এ নিয়ে শরীয়তপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে চার নারী ও এক পুরু‌ষের মৃত্যু হল। গত ৩০ জুলাই জাজিরার স্কুল শিক্ষিকা বর্ষা আক্তার (২৭), ৫ আগস্ট ভেদরগঞ্জের ইতালি প্রবাসি হাফসা লিপি (৩০), ২১ আগস্ট ডামুড্যার গৃহবধূ সুরাইয়া বেগম (৩৭) ও ২৫ আগস্ট গোসাইরহাটে মো. দাদন লস্কর (২৫) মারা গেছেন।

নিহত সার‌মি‌নের স্বামী  সাংবা‌দিক জা‌বেদ শেখ ব‌লেন, আমার দুই ছে‌লে তামজীদ (১০) ও তানজীল (৩) । বড় ছে‌লে পালং তুলাসার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। আমার স্ত্রী শারমিন ও বড় ছে‌লে তামজীদ একই স‌ঙ্গে ডেঙ্গু জ্ব‌রে আক্রান্ত হয়। সন্তান দু‌টি রে‌খে ওর মা চিরত‌রে চ‌লে গে‌ল। এখন বড় ছে‌লেও ‌ডেঙ্গু‌তে আক্রান্ত হ‌য়ে শহীদ সোহরাওয়ার্দী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালে ভ‌র্তি আছে। ছে‌লের অবস্থাও তেমন ভা‌লো না। সক‌লের কা‌ছে ছে‌লের জন্য দোয়া চে‌য়ে‌ছেন তি‌নি।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. মো. খলিলুর রহমান বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে বলেন, শরীয়তপু‌রে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাংবা‌দি‌কের স্ত্রী  মৃত্যুবরণ করেছেন। শরীয়তপুর থে‌কে সে আক্রান্ত হ‌য়ে‌ছেন। নিহত শারমিন শরীয়তপুর সদর হাসপাতালে ভ‌র্তি হলে, তা‌কে ঢাকা‌তে রেফার্ড করা হয়। 

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ ডেঙ্গু আপডেট,
ট্যাগঃ ডেঙ্গুতে স্ত্রীর মৃত্যু
বিভাগঃ ঢাকা
জেলাঃ শরীয়তপুর
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন