প্রকাশঃ Tue, Aug 27, 2019 2:41 PM
আপডেটঃ Mon, Sep 16, 2019 11:49 PM


গোলাম সারওয়ার স্মরণে লস অ্যাঞ্জেলেসে শোক সভা

অনলাইন ডেস্ক

গোলাম সারওয়ার স্মরণে লস অ্যাঞ্জেলেসে শোক সভা

প্রয়াত সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের প্রথম মৃত্যুবার্ষিকীতে যুক্তরাষ্ট্রে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

লস অ্যাঞ্জেলেসে লিটল বাংলাদেশ প্রেসক্লাব এই কর্মসূচীর আয়োজন করে গত শনিবার। 

লস অ্যাঞ্জেলেস সিটির বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব কাজী মশহুরুল হুদা। গোলাম সারওয়ারের কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন লস অ্যাঞ্জেলেসস্থ বাংলাদেশের কনসাল জেনারেল প্রিয়তোষ সাহা। তিনি বলেন কিংবদন্তি সাংবাদিক গোলাম সারওয়ার ছিলেন সাংবাদিকতার এক অনন্য প্রতিষ্ঠান। তাঁর মৃত্যুতে জাতি এক ক্ষণজন্মা গুণীজন হারিয়েছে যা পূরণীয় নয়। 
প্রেসক্লাব সাধারণ সম্পাদক, এটিএন বাংলা ও দৈনিক সমকাল প্রতিনিধি লস্কর আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন প্রয়াত গোলাম সারওয়ারের জামাতা ব্যবসায়ী মিয়া আবদুন নাঈম হাবিব, কমিউনিটি নেতা ও সমাজসেবক শেখ গোলাম এহিয়া, প্রেস ক্লাব প্রধান উপদেষ্টা ও ক্রীড়া সংগঠক এম কে জামান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ক্যালিফোর্নিয়া শাখার সাধারণ সম্পাদক ডা: রবি আলম, সহ সভাপতি নাজমুল হাসান, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ ক্যালিফোর্নিয়া শাখার সাধারণ সম্পাদক রানা হাসান মাহমুদ, ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগ সভাপতি তৌফিক ছোলেমান খান তুহিন, ক্যালিফোর্নিয়াস্থ ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন সভাপতি খন্দকার আলম, মুক্তিযোদ্ধা আবুল খায়ের, আরটিভি প্রতিনিধি হাবিবুর রহমান ইমরান প্রমুখ। 
অনুষ্ঠানে মরহুম গোলাম সারওয়ারের একমাত্র কন্যা সুষমা সারওয়ার রত্না এবং বোন আনারকলি হান্নান জোস্না উপস্থিত ছিলেন। শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ এবং মরহুমের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ বেলাল। 

 

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ প্রবাস,
ট্যাগঃ গোলাম সারওয়ার স্মরণে লস অ্যাঞ্জেলেসে শোক সভা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন