প্রকাশঃ Mon, Aug 26, 2019 3:11 PM
আপডেটঃ Fri, Nov 15, 2019 10:26 PM


৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে

অনলাইন ডেস্ক

৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে

ঝিনাইদহের কালীগঞ্জে ৫০ বছর বয়সী এক ব্যক্তি কর্তৃক ৫ বছর বয়সী শিশুকে যৌন নিপিড়নের অভিযোগ উঠেছে। শিশুটিকে গুরুতর অসুস্থ অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়। 

শিশুটির পরিবারের ভাষ্যমতে, একই গ্রামের আনসার আলী সর্দার এ ঘটনা ঘটিয়েছে। রবিবার সকালে উপজেলার নওদাপাড়া বহিরগাছি গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা যায়, রবিবার দুপুরে আমার ৬ বছর বয়সী মেয়েটি অভিযুক্ত আনসার আলীর বাড়ির পাশে খেলা করছিল। এ সময় সে শিশুটিকে ফুসলিয়ে তার ঘরের মধ্যে ডেকে নিয়ে দৈহিক নির্যাতন চালায়। পরে সে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে এসে মাকে সব খুলে বলে। অভিযুক্ত আনসার আলী সর্দার গ্রামের প্রভাবশালী হওয়ায় ভয়ে তারা কোথাও জানাজানি করতে চাননি। এমনকি অসুস্থ মেয়েকে হাসপাতালে নিতে এবং প্রশাসনকে জানাতে ভয় পাচ্ছিলেন। পরে মেয়ের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাধ্য হয়েছেন হাসপাতালে নিয়ে ভর্তি করতে।

তিনি জানান, এখনও তার মেয়ের চোখে মুখে আতঙ্ক বিরাজ করছে। কিভাবে মেয়েকে সুস্থ করবেন বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন নির্যাতিত শিশুটির মা।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সম্পা মোদক জানান, যৌন নির্যাতনের ফলে শিশুটির গোপনাঙ্গ ক্ষতিগ্রস্থ হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

কালীগঞ্জ থানার ওসি তদন্ত মতলেবুর রহমান জানান, রবিবার বিকালে তারা বিষয়টি সম্পর্কে লোকমুখে শুনেছেন। তবে এখনও পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধের বিরুদ্ধে
বিভাগঃ খুলনা
জেলাঃ ঝিনাইদহ
উপজেলাঃ কালীগঞ্জ
ঢাকা মেট্রো নিউজ


রায়পুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

রায়পুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডা.. বিস্তারিত

হঠাৎ কলকাতার আকাশে টাকার বৃষ্টি!

হঠাৎ কলকাতার আকাশে টাকার বৃষ্টি!

কলকাতায় চাঞ্চল্যকর এক ঘটনা ঘটে.. বিস্তারিত

আরো পড়ুন