প্রকাশঃ Sat, Aug 24, 2019 4:03 PM
আপডেটঃ Sun, Nov 10, 2019 9:56 PM


টি-টোয়েন্টিতে প্রথমে সেঞ্চুরি, পরে নিলেন ৮ উইকেট!

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টিতে প্রথমে সেঞ্চুরি, পরে নিলেন ৮ উইকেট!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজস্থান রয়্যালসের হয়ে খেলা ডানহাতি অফস্পিনিং অলরাউন্ডার কৃষ্ণাপ্পা গোথাম নতুন এক কীর্তি গড়েছেন। ঘরোয়া টি-টোয়েন্টি ম্যাচে প্রথমে ব্যাট হাতে সেঞ্চুরি এবং পরে বল হাতে নিয়েছেন ৮ উইকেট! 

ভারতের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট কর্নাটক প্রিমিয়ার লিগের এক ম্যাচে এ কীর্তি গড়েন ৩০ বছর বয়সী এ ক্রিকেটার। 

শুক্রবার শিমোগা লায়নসের বিপক্ষে ভিজেডি পদ্ধতিতে ৭০ রানের ব্যবধানে জয় পেয়েছে কৃষ্ণাপ্পার বেলারি তাস্কার্স। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ১৭ ওভার করে খেলার সুযোগ পায় দুই দল।

কৃষ্ণাপ্পার সেঞ্চুরিতে আগে ব্যাট করে ২০৩ রানের সংগ্রহ পায় বেলারি। বেলারির পক্ষে তিন নম্বরে ব্যাট করতে নামা কৃষ্ণাপ্পা ৫৬ বলে ১৩৪ রান করে অপরাজিত থাকেন তিনি। পরে তার অফস্পিনিং বোলিং ভেলকিতে ১৩৩ রানে গুটিয়ে যায় শিমোগা। 

অন্যদিকে দ্বাদশ ওভারে নিজের দ্বিতীয় ওভার নিয়ে আসেন কৃষ্ণাপ্পা। ওভারের দ্বিতীয় বলে সেট ব্যাটসম্যান বাল্লালকে ফিরিয়ে শুরু করেন তাণ্ডব। এরপর তৃতীয় ও চতুর্থ বলে অভিমান্যু মিথুন এবং দেশপান্ডেকে সাজঘরে পাঠিয়ে পূরণ করেন নিজের হ্যাটট্রিক।

নিজের পরের ওভারে অল্পের জন্য দ্বিতীয় হ্যাটট্রিক হাতছাড়া হয় তার। ১৪তম ওভারে বোলিং করতে এসে ৪ বলের ব্যবধানে আরও ৩ উইকেট নেন তিনি। আর নিজের শেষ ওভারের প্রথম বলে ১ উইকেট নিয়ে ৮ উইকেট পূরণ করেন কৃষ্ণাপ্পা।

ম্যাচে কৃষ্ণাপ্পার বোলিং ফিগার দাঁড়ায় ৪-০-১৫-৮।
 

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ খেলাধুলা,
ট্যাগঃ টি-টোয়েন্টিতে প্রথমে সেঞ্চুরি
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন