.
.
প্রকাশঃ Wed, Aug 21, 2019 3:11 PM
আপডেটঃ Tue, Sep 17, 2019 1:26 AM


বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসী কতৃক তিন চালক অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত

অনলাইন ডেস্ক

বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসী কতৃক তিন চালক অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত

 বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসী কতৃক তিন চালক অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত  হয়েছে ।

চাঁদা না দেয়ায় বান্দরবানের রুমায় ৩ জীপ চালককে গত ১৯ আগস্ট অপহরণ করে  কিছু সন্ত্রাসীরা। এই ঘটনার প্রতিবাদে বুধবার( ২১ আগস্ট ) সকালে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজের ব্যানারে  সন্ত্রাসীদের গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

মিছিলটি বান্দরবান শহরস্থ হোটেল হিলবার্ড এর সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এসে শেষ হয়।মিছিল শেষে মুক্ত মঞ্চের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন সাবেক সচিব আব্দুল ওহাব,কর্ণেল (অবঃ)এস এম আইয়ুব,সাবেক জেলা আওয়ামীলীগ সেক্রেটারী কাজী মুজিবুর রহমান। সভাপতিত্ব করেন বাঙালি ছাত্র পরিষদের আহবায়ক মিজানুর রহমান আকন্দ।এছাড়াও বিভিন্ন পেশাজিবী প্রায় ১২০০-১৩০০ জন পুরুষ ও মহিলা উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশ সভায় বিভিন্ন বক্তারা বলেন,সম্প্রিতির বান্দরবান বাসীর নিরাপত্তা,রুমায় অপহরণকারী ও রাজস্থলীতে সেনা সদস্য হত্যাকারী সহ পাহাড়ী সন্ত্রাসীদের শাস্তির দাবি,বৈষম্যহীন প্রশাসন গঠণ, পুনঃ নতুন নতুন সেনা ক্যাম্প স্থাপনের আহব্বান ছাড়া ও বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন।পরিশেষে আগামী তিন দিনের মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার ও অপহৃতদের ছেড়ে না দিলে অনির্দিষ্ট কালের জন্য কর্মসূচী ঘোষণা করা হবে বলে ও জানান উক্ত সভায় বক্তারা।
 

বান্দরবান প্রতিনিধি:

রিমন পালিত


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসী কতৃক তিন চালক অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত
বিভাগঃ চট্টগ্রাম
জেলাঃ বান্দরবান
উপজেলাঃ রুমা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন