প্রকাশঃ Sun, Aug 18, 2019 3:12 PM
আপডেটঃ Thu, Jul 16, 2020 12:32 AM


রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, পুলিশসহ আহত ৯

অনলাইন ডেস্ক

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, পুলিশসহ আহত ৯

রংপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এতে হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জসহ আহত হয়েছেন আরও ৯ জন। দুমড়েমুচড়ে গেছে হাইওয়ে পুলিশের টহল গাড়ি। শনিবার দিবাগত রাত সাড়ে বারোটা থেকে আজ রবিবার সকাল সাড়ে ৭টা পর্যন্ত এ দুর্ঘটনা ঘটে। 

রংপুর মেট্রোপলিটন পুলিশ-আরপিএমপির কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, রবিবার সকাল ৭টার দিকে নগরীর টার্মিনাল মোড়ে একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোচালকসহ ৬ জন গুরতর আহত হন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে মোকছেদুল ইসলাম (৩৬) নামের অটোচালক নিহত হয়। মোকছেদুল ইসলাম বদরগঞ্জের কুতুবপুরের শহিদুল ইসলামের পুত্র।

অন্যদিকে বড় দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, রবিবার সকাল সাড়ে ৭টায় পীরগঞ্জের ফিডার রোড থেকে মহাসড়কে উঠার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আব্দুল হানিফ (২৮) নামের এক যুবক মারা যায়। তিনি শানেরহাটের আব্দুল কুদ্দুসের পুত্র। 

বড় দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোয়াজ্জেম হোসেন আরও জানান, শনিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে পীরগঞ্জ বাসস্ট্যান্ডে মহাসড়কের ওপর হাইওয়ে পুলিশের টহল গাড়িতে পেছন দিক থেকে একটি দ্রুতগামি হানিফ পরিবহন ধাক্কা দিলে গাড়িটি দুমরেমুচরে যায়। এসময় আমিসহ কনেস্টবল আব্দুর রহিম, হারুন অর রশিদ ও গোলাম মোস্তফা আহত হই।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
বিভাগঃ রংপুর
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন