প্রকাশঃ Sun, Aug 18, 2019 10:31 AM
আপডেটঃ Fri, Nov 15, 2019 10:30 PM


গাজীপুরে বসতঘরে আগুনে দগ্ধ গৃহবধূর মৃত্যু

অনলাইন ডেস্ক

গাজীপুরে বসতঘরে আগুনে দগ্ধ গৃহবধূর মৃত্যু

গাজীপুর মহানগরীর সালনা কাথোরা মন্ডলবাড়ি এলাকায় অগ্নিকাণ্ডে দগ্ধ গৃহবধূ আকলিমা বেগম (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আগুনে শতভাগ পুড়ে যাওয়া গৃহকর্তা ইয়াকুব আলী মন্ডলের অবস্থাও সংকটাপন্ন। এছাড়া অগ্নিদগ্ধ হয়ে ভর্তি রয়েছেন গৃহকর্তার শ্বশুর নুর মোহাম্মদ (৮০)।

নিহত আকলিমার পুত্রবধূ সাদিয়া আফরিন সাথী সাংবাদিকদের জানান, তার শাশুড়ি আকলিমা বেগমের শরীরের ৯৫ ভাগ বার্ণ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শনিবার দিবাগত রাত পৌনে ৮টার দিকে মারা গেছেন। এছাড়া শরীরের শতভাগ পুড়ে যাওয়া শ্বশুর ইয়াকুব আলী মন্ডলের অবস্থাও সংকটাপন্ন।   

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো: বাচ্চু মিয়া জানান, ভর্তিকৃত ইয়াকুব আলীর শরীরের শতভাগ, স্ত্রী আকলিমার শরীরের ৯৫ শতাংশ এবং নুর মেহাম্মদের শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। 
 
পুলিশ ও এলাকাবাসী জানান, একতলা ভবনের এক ইউনিটের একটি কক্ষে ইয়াকুব ও তার স্ত্রী এবং পাশের কক্ষে স্বপন ও তার নানা ঘুমিয়ে ছিলেন। শনিবার ভোর ৪টার দিকে বিকট শব্দে কক্ষের দরজা জানালা ভেঙ্গে যায় এবং অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী গিয়ে আগুন নিভিয়ে কক্ষ থেকে দ্বগ্ধ অবস্থায় ৩ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি এবং সামান্য আহত স্বপনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করানো হয়। আগুনে ঘরের খাট, বিছানা-পত্র, কাপড়-চোপড়সহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। এ ঘটনা তদন্তে গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

 


বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ নগর জীবন,
ট্যাগঃ গাজীপুরে বসতঘরে আগুনে দগ্ধ গৃহবধূর মৃত্যু
বিভাগঃ ঢাকা
জেলাঃ গাজীপুর
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন