প্রকাশঃ Wed, Aug 7, 2019 2:45 PM
আপডেটঃ Mon, Nov 11, 2019 2:10 AM


কাশ্মীরে ‘আর্মি’ ধোনির বুট পালিশের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

কাশ্মীরে ‘আর্মি’ ধোনির বুট পালিশের ছবি ভাইরাল

ভারতের তারকা ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনির একটি ছবি ভাইরাল হয়েছে, যে ছবিতে দেখা যাচ্ছে সেনার পোশাকে নিজের বুট পালিশ করছেন তিনি। ধোনির একটি ফ্যান পেজ থেকে টুইট করা হয় ছবিটি। খবর জিনিউজ এর।

কতটা সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন ধোনি সেটির প্রশংসা করা হয়েছে ছবির ক্যাপশনে। সেখানে লেখা হয়েছে তাদের প্রিয় ক্রিকেটার বরাবরই খুব সাধারণ থেকেই হাজার হাজার মানুষের মন জয় করেছেন। এখন তিনি দেশের বাকি বীর সেনাদের মতোই জীবনযাপন করছেন। কোনো বাড়তি সুযোগ-সুবিধা বা সুরক্ষা তিনি নিচ্ছেন না।

জানা গেছে, ভারতের টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্ট-এ ট্রেনিংয়ে ব্যস্ত প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ৩১ জুলাই থেকে দক্ষিণ কাশ্মীরে ১০৬ টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়ান(প্যারা)-এ শুরু হয়েছে ধোনির প্রশিক্ষণ। চলবে ১৫ অগাস্ট পর্যন্ত। সেখানে কাজের মাঝে অবসরে সহকর্মীদের সঙ্গে ভলিবল খেলেছেন এমএসডি। 

ভিক্টর ফোর্সের হয়ে সপ্তাহ দুয়েকের এই প্রশিক্ষণে অন্যান্য সেনা জওয়ানদের মতোই ধোনিও পেট্রোলিং অর্থাৎ টহলদারি এবং পাহারা দেওয়ার কাজ করছেন। সেনাদের মতো করেই জীবন কাটাচ্ছেন তিনি। অবসরে সহকর্মীদের সঙ্গে ভলিবল খেলার ভিডিও আগেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেই ভিডিও’র পর এবার সেনার পোশাকে ধোনির বুট পালিশের একটি ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ খেলাধুলা,
ট্যাগঃ কাশ্মীরে ‘আর্মি’ ধোনির বুট পালিশের ছবি ভাইরাল
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন