প্রকাশঃ Thu, Aug 1, 2019 11:02 AM
আপডেটঃ Mon, Aug 19, 2019 8:49 AM


মেসি-সুয়ারেজের গাড়িতে বোমা, অতঃপর..!

অনলাইন ডেস্ক

মেসি-সুয়ারেজের গাড়িতে বোমা, অতঃপর..!

ছুটি কাটিয়ে ফিরেই দুঃসংবাদ শুনলেন ফুটবল তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। স্পেনের ইবিজা সমুদ্রসৈকত থেকে বার্সেলোনা এয়ারপোর্টে নেমে তারা জানতে পারেন তাদের গাড়িতে বোমা রাখা হয়েছে। এতে আতঙ্কিত হলেও পরক্ষণে মেসি-সুয়ারেজ জানতে পারেন স্বস্তির খবর। 

জানা গেছে, বার্সেলোনা তারকা মেসি এবং সুয়ারেজের গাড়িতে বোমা রয়েছে বলে এক অজ্ঞাত ব্যক্তি স্পেনের জরুরি সেবা প্রদানকারী সংস্থাকে ফোনে জানায়। ফোন পেয়েই স্প্যানিশ নিরাপত্তা বিভাগ বোমা নিষ্ক্রিয়কারী দল, বিশেষ পুলিশ এবং প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর পাঠায় বার্সা এয়ারপোর্ট পার্কিংয়ে। তবে সেখানে কোনো প্রকার বিস্ফোরক কিছু পাওয়া যায়নি, তাই ঐ ফোন কলটিকে একটি মিথ্যা সতর্কতা হিসাবে চিহ্নিত করা হয়। ঘটনার সময় মেসি ও সুয়ারেজ কেউই সেখানে উপস্থিত ছিলেন না।

উল্লেখ্য, কোপা আমেরিকায় আর্জেন্টিনা ও উরুগুয়ের প্রতিনিধিত্ব করার পরে মেসি-সুয়ারেজ দুজনকেই বর্ধিত ছুটি দেওয়া হয়েছিল। এরপর পরিবারের সাথে ইবিজা সমুদ্রসৈকতে সময় কাটিয়ে মেসি-সুয়ারেজ বার্সেলোনায় ফিরেছেন। তবে ফিরেই বিমানবন্দরে বোমা নিয়ে বেশ নাটকীয় অবস্থার মুখোমুখি হয় এই দুই ফুটবল তারকা। সূত্র : দ্য সান

 

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ খেলাধুলা,
ট্যাগঃ মেসি-সুয়ারেজের গাড়িতে বোমা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন