প্রকাশঃ Thu, Mar 15, 2018 6:42 PM
আপডেটঃ Thu, Jan 30, 2020 6:24 PM


আদালতের বিষয় রাজনীতির মাঠে আনছে বিএনপির নেতারা ॥ সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক

আদালতের বিষয় রাজনীতির মাঠে আনছে  বিএনপির নেতারা ॥ সেতুমন্ত্রী

বিএনপির নেতারা আদালতের বিষয় রাজনীতির মাঠে নিয়ে এসে দেশে অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের আজ বৃহস্পতিবার ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভার  এ মন্তব্য করেন।  ২৬ মার্চ স্বাধীনতা দিবস উৎযাপন ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উদযাপন এবং উপলক্ষে বর্ধিত সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, অন্যায় যে-ই করুক, সরকার কাউকে ছাড় দেয়নি। ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক হত্যা মামলায় ৩৯ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এই মামলার বেশির ভাগ আসামি আওয়ামী লীগ পরিচয়ের। কিন্তু আদালত এবং বিচারের কাছে এসব পরিচয়ে কাজ হয়নি।
আগামী ২২ মার্চ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে যাত্রা শুরু করবে বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, সরকারের উন্নয়ন প্রচেষ্টার ফলে এই অর্জন সম্ভব হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকলে ২০২৪ সালে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি পাবে।
সরকার খালেদা জিয়ার মামলায় কোনো ধরনের হস্তক্ষেপ করেনি। তিনি বলেন, বিএনপির মহাসচিব এবং দলের নেতারা যেসব অভিযোগ করেন, সেসব ভিত্তিহীন। 

তিনি বলেন, আগামী রবিবার আপিল বিভাগে খালেদা জিয়ার মামলার বিষয়ে সিদ্ধান্ত হবে, তার আগে এটা নিয়ে বিএনপি কেন অপপ্রচার চালাচ্ছে? বিএনপির অপপ্রচারে দেশের জনগণ কখনো সাড়া দেয়নি। ভবিষ্যতেও জনগণ বিএনপির এসব অপপ্রচারে সাড়া দেবে না।

নেপালের কাঠমান্ডুতে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশের বেসামরিক বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় হতাহতদের স্মরণে আজ রাষ্ট্রীয় শোক পালন করা হচ্ছে। প্রধানমন্ত্রী গতকাল মন্ত্রিপরিষদের জ্যেষ্ঠ মন্ত্রীদের সঙ্গে তিন ঘণ্টা বৈঠক করে রাষ্ট্রীয় শোক পালনের সিদ্ধান্ত নেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।


ক্যাটেগরিঃ জাতীয়,
ট্যাগঃ আদালতের বিষয় রাজনীতির মাঠে আনছে বিএনপির নেতারা, dhaka metro news
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন