প্রকাশঃ Thu, Jul 4, 2019 2:45 PM
আপডেটঃ Thu, Dec 19, 2019 10:29 AM


নুসরাত হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ ও জেরা চলছে

অনলাইন ডেস্ক

নুসরাত হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ ও জেরা চলছে

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা মামলায় ষষ্ঠদিনের মতো সাক্ষ্যগ্রহণ ও জেরা চলছে। আজ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার নৈশপ্রহরী মোহাম্মদ মোস্তফারকে জেরা করছেন আইনজীবীরা।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে মামলার প্রধান আসামি সিরাজ উদদৌলা, আওয়ামী লীগ নেতা রহুল আমিন ও কমিশনার মাকসুদসহ ১৬ আসামিকে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে হাজির করা হয়।

এর আগে গতকাল বুধবার প্রধান আসামি সিরাজ উদদৌলার ব্যক্তিগত সহকারী সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার পিয়ন নুরুল আমিনের সাক্ষ্যগ্রহণ ও জেরা শেষ হয়। পরে আদালত মাদ্রাসার নৈশপ্রহরী মোহাম্মদ মোস্তফার সাক্ষ্যগ্রহণের জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন। এরপর সাক্ষ্য দেবেন লোকমান হোসেনসহ বাকিরা।

গত ১০ এপ্রিল ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন নুসরাতের মৃত্যু হয়। এর আগে গত ৬ এপ্রিল ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষা কেন্দ্রে গেলে নুসরাতকে ছাদে ডেকে নিয়ে তার শরীরে আগুন ধরিয়ে দেওয়া হয়। মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে করা শ্লীলতহানির মামলা তুলে না নেওয়ায় তাকে পুড়িয়ে দেওয়া হয়েছে; যা মৃত্যুশয্যায়ও বলে গেছেন নুসরাত।

 

কালের কন্ঠ


ক্যাটেগরিঃ আইন-আদালত,
ট্যাগঃ নুসরাত হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ ও জেরা চলছে
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


কুমিল্লায় আরও ১১০ জনের করোনা শনাক্ত

কুমিল্লায় আরও ১১০ জনের করোনা শনাক্ত

কুমিল্লায় রবিবার করোনা শনাক্ত.. বিস্তারিত

ডা. সাবরিনা বরখাস্ত

ডা. সাবরিনা বরখাস্ত

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কার্.. বিস্তারিত

আরো পড়ুন