প্রকাশঃ Tue, Jun 25, 2019 7:51 PM
আপডেটঃ Mon, Aug 19, 2019 2:25 AM


ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব: ড. হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক

ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব: ড. হাছান মাহমুদ

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ইভিএমে যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়, তা বগুড়া উপ-নির্বাচনের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় বাস্তবায়ন কমিটির সভায় অংশ গ্রহণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

উপ-নির্বাচনে জয়লাভ করায় বিএনপিকে অভিনন্দন জানিয়ে হাছান মাহমুদ বলেন, ইভিএমে যে সুষ্ঠ ও নিরাপেক্ষ নির্বাচন হয়, তা এই উপনির্বাচনের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে। বর্তমান সরকারের সময়ে অতীতের সকল নির্বাচন সুষ্ঠু হয়েছে। আশা করছি বিএনপি আর ইভিএম-এর বিরুদ্ধে কথা বলবে না।

বগুড়া-৬ (সদর) আসনে উপনির্বাচন সোমবার অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিএনপি প্রার্থী গোলাম মো. সিরাজ জয়লাভ করেছেন। ইভিএমে ভোট শেষ হওয়ার সাড়ে তিন ঘণ্টার মধ্যে জেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুব আলম শাহ ফলাফল ঘোষণা করেন।

ভারতে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) সম্প্রচার নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সে দেশে বিটিভি দেখার সকল আয়োজন শেষ হয়েছে। আজ একটি টেকনিক্যাল কমিটি ভারতে যাচ্ছে। কবে থেকে ভারতে বিটিভি’র আনুষ্ঠানিক ভাবে সম্প্রচার শুরু করবো, আমরা জুলাই মাসে দিনক্ষণ ঠিক করবো।

ইত্তেফাক


ক্যাটেগরিঃ রাজনীতি,
ট্যাগঃ ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব: ড. হাছান মাহমুদ
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন