.
.
প্রকাশঃ Fri, Jun 21, 2019 10:37 AM
আপডেটঃ Sat, Oct 12, 2019 7:19 AM


আই লাইফ ল্যাপটপ মাত্র ৫, ৪৯৯ টাকায়!

অনলাইন ডেস্ক

আই লাইফ ল্যাপটপ মাত্র ৫, ৪৯৯ টাকায়!

সত্যিই কি অবিশ্বাস্য, হেড লাইন কি ঠিক আছে?

অবিশ্বাস্য নয়। মেরিকান ব্র্যান্ড আই লাইফের জেড এয়ার লাইট ল্যাপটপটি মাত্র  ৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে দেশের সব চেয়ে বড় অন লাইন শপ দারাজে। সীমিত স্টকের এই অফারটি আগে আসলে আগে পাবেন ভিত্তিতে  প্রথম ১০ জন ভাগ্যবান ক্রেতা  কিনতে পারবেন।

এছাড়াও ১৫,৫০০ টাকার এই ল্যাপটপটি ৩৩% ডিসকাউন্টে, মাত্র ১১,৬০০ টাকায় ২৪ জুন থেকে ৩০ জুন যেকোনও সময় স্টক থাকা সাপেক্ষে কিনতে পারবেন।

আইলাইফ জেড এয়ার লাইট মডেলের এ ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১১.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর।

জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ছাত্রছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন।

গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ৮০০ গ্রাম ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

অফারটি দেশের যে কোনও প্রান্ত থেকে দারাজে অর্ডার করে কেনা যাবে। আইলাইফের প্রতিটি  পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি!

অফার চলাকালীন ল্যাপটপ ব্যাগ ছাড়াও, হোম ডেলিভারি সুবিধা দেবে দারাজ।

এছাড়াও এই ব্রান্ডের সর্বাধুনিক প্রযুক্তির বিভিন্ন কনফিগারেশেনের ল্যাপটপ আকর্ষণীয় ডিসকাউন্টে পাওয়া যাবে। বিস্তারিত জানতে কল করুন ০১৮৪৭০৫২০৮২
স্টক থাকা সাপেক্ষে অফারটি চলবে ৩০শে জুন পর্যন্ত। যে কোনো ব্যাংকের ডেবিট কিংবা ক্রেডিট কার্ড অথবা বিকাশে পেমেন্ট করা যাবে। অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন : http://bit.ly/2XlyAdL

বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ কর্পোরেট কর্ণার,
ট্যাগঃ আই লাইফ ল্যাপটপ মাত্র ৫
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন