প্রকাশঃ Sat, Jun 1, 2019 1:52 PM
আপডেটঃ Sat, Nov 16, 2019 9:17 AM


‘রাইসার এটাই প্রথম’

অনলাইন ডেস্ক

‘রাইসার এটাই প্রথম’

পরিচ্ছন্নতার বিষয়ে সবাইকে সচেতন করতে পবিত্র রমজান মাসজুড়ে আরটিভিতে প্রচারিত হচ্ছে ‘ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের পরিচ্ছন্নতার গল্প শীর্ষক ১০ পর্বের প্রোগ্রাম। প্রোগ্রামের মূল চরিত্রে অভিনয় করেছেন শিশুশিল্পী রাইসা। প্রোগ্রামটিতে কাজ করা নিয়ে নিজের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি।

রাইসা জানায়, পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইনের দেশ পরিচ্ছন্ন রাখার উদ্যোগটি খুবই ভালো লাগে। এছাড়া পরিচ্ছন্নতার গল্পের তিটি পর্বের জন্য সাজানো গল্পগুলো খুবই পছন্দের। সচেতনতামূলক কোন প্রোগ্রামে এটিই প্রথম অভিনয় তার। এই প্রোগ্রামে রাইসাকে দেখে এখন ছোট ছোট ছেলে-মেয়েরাও পরিচ্ছন্নতার অভ্যাস গড়ে তুলতে আগ্রহী হয়ে উঠছে। 

কাজটি নিয়ে সবাই খুবই প্রশংসা করছে জানিয়ে এই শিশুশিল্পী আরও জানায়, পড়াশোনার পাশাপাশি সে অভিনয় চালিয়ে যেতে চায় এবং প্রাণবন্ত ও সাবলীল অভিনয়ের মাধ্যমে একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে উপস্থাপন করতে চায়। তবে পড়াশোনার উপর সবসময়ই অধিক গুরুত্ব দিতে চান সে। 

উল্লেখ্য, ‘যদি একদিন’ চলচ্চিত্রের মূল চরিত্রের শিশুশিল্পী রাইসা অভিনীত “পরিচ্ছন্নতার গল্প” পর্বগুলো নিয়মিত প্রচারিত হচ্ছে আরটিভিতে এছাড়াও “ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ (https://www.facebook.com/PorichchonnoBangladesh)” ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/channel/UClTx0lXC4m3gJLOyWlvibDA) দেখা যাচ্ছে। 

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ বিনোদন,
ট্যাগঃ ‘রাইসার এটাই প্রথম’
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন