প্রকাশঃ Sat, May 11, 2019 9:34 AM
আপডেটঃ Mon, Sep 16, 2019 5:13 AM


টুঙ্গিপাড়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

টুঙ্গিপাড়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মামাবাড়ি বেড়াতে এসে ৬ বছরে এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার শিশুটি উপজেলার কুশলী মডার্ণ কিন্ডার গার্টেন স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী।

থানায় অভিযোগের পর, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ধর্ষকের মা সাহেদা বেগম ও বোন রুমাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত মিল্টন ফকির (২৫) পলাতক রয়েছে। 

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক এ কে এম এনামুল কবীর ঘটনার সত্যতা জানিয়ে বলেছেন, মৌখিক অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এর আগেই অভিযুক্ত মিল্টন ফকিরকে (২৫) পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আর ধর্ষণের শিকার শিশুটিকে গোপালগঞ্জ আড়াইশ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে

ধর্ষণের শিকার শিশুর মা গণমাধ্যমকে জানিয়েছেন, মেয়েকে নিয়ে বেশ কয়েকদিন আগে টুঙ্গিপাড়া উপজেলার কুশলী মধ্যপাড়া গ্রামে আমার ভাই বাড়ি বেড়াতে যাই। গত (এপ্রিল) বৃহস্পতিবার ইফতার শেষে পাশের বাড়ি টিউবয়েলের পানি আনতে যাই।  এ সময় আমার মেয়ে বাড়ির উঠানে খেলছিল। বাড়িতে আর কেউ ছিল না। এই সুযোগে আমার সম্পর্কে চাচাত ভাই হাসেম ফকিরের ছেলে মিল্টন ফকির (২৫) মেয়েকে ডেকে তাদের নির্মাণাধীন বাড়ির একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। 

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ টুঙ্গিপাড়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ
বিভাগঃ ঢাকা
জেলাঃ গোপালগঞ্জ
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন