প্রকাশঃ Thu, May 2, 2019 6:01 PM
আপডেটঃ Thu, Nov 7, 2019 6:08 AM


মালয়েশিয়ায় ইয়ুথ কনফারেন্সে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

মালয়েশিয়ায় ইয়ুথ কনফারেন্সে বাংলাদেশ

মালয়েশিয়ার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে কুয়ালালামপুরে অনুষ্ঠিত সপ্তাহব্যাপী ইন্টারন্যাশনাল ইয়ুথ কনফারেন্সে যোগ দিয়েছে বাংলাদেশের প্রতিনিধিরা।

কনফারেন্সে বাংলাদেশ থেকে অংশ নেয়া প্রতিনিধিরা তরুণদের উন্নয়নে আঞ্চলিক বন্ধন বাড়ানোর উপর গুরুত্বারোপ করেন।

কুয়ালালামপুরের ইন্টারন্যাশনাল ইয়ুথ সেন্টারে সপ্তাহব্যাপী (২২-২৮ এপ্রিল) এই সম্মেলন ১২ টি দেশের তরুণের সাথে সুযোগ পায় বাংলাদেশের ১৪ জন তরুণ। সম্মেলনটির মূল প্রতিপাদ্য ছিল ‘আরনাব রেজিলেন্স টু এনহেঞ্চ ইন্টারন্যাশনাল ইয়ুথ সেন্টার’।

সম্মেলনের আনুষ্ঠানিক সমাপনী অধিবেশনে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার যুব ও ক্রীড়ামন্ত্রী সাইদ সাদিক সাইদ আবদুল রহমান। তিনি বলেন, "যুবকদের অবশ্যই শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করতে নিজেদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। যুবকরা শুধু আাগামী দিনের নেতৃত্ব দিবে না, তারা বর্তমানে প্রজন্মেরও নেতা। উল্লেখ্য বর্তমানে তিনি সর্বকনিষ্ঠ মন্ত্রী।
সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন তরুণ উদ্যোক্তা আবদুল্লাহ হাসান। তিনি বলেন, সম্মেলনে আমাদের দেশের তরুণরা বিভিন্ন দেশের ইয়ুথ সেন্টারগুলো কিভাবে ভুমিকা রাখছে সেই সম্পর্কে ধারনা পায়। আমরা বিশ্বাস করি অন্যান্য দেশের মত আমাদের দেশেও আধুনিক ইয়ুথ সেন্টার গড়ে উঠবে এবং সেগুলো তরুণদের বিভিন্ন সমস্যা দূর করবে।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ কর্পোরেট কর্ণার,
ট্যাগঃ মালয়েশিয়ায় ইয়ুথ কনফারেন্সে বাংলাদেশ
বিভাগঃ ঢাকা
ঢাকা মেট্রো নিউজ


রায়পুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

রায়পুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডা.. বিস্তারিত

হঠাৎ কলকাতার আকাশে টাকার বৃষ্টি!

হঠাৎ কলকাতার আকাশে টাকার বৃষ্টি!

কলকাতায় চাঞ্চল্যকর এক ঘটনা ঘটে.. বিস্তারিত

আরো পড়ুন