প্রকাশঃ Wed, May 1, 2019 9:56 AM
আপডেটঃ Sat, Aug 24, 2019 2:45 AM


বিজনেসম্যান আইকন অব দ্য ইয়ার বসুন্ধরা চেয়ারম্যান

অনলাইন ডেস্ক

বিজনেসম্যান আইকন অব দ্য ইয়ার বসুন্ধরা চেয়ারম্যান

দিল্লিতে বিজনেসম্যান আইকন অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। 

গতকাল মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১০টার দিকে দিল্লির জে ডব্লিউ ম্যারিয়ট হোটেলে ফ্রাঞ্চেইজ ইন্ডিয়া আয়োজিত ইন্ডিয়ান রিটেল অ্যাওয়ার্ড অ্যান্ড ইন্ডিয়ান ই-রিটেল অ্যাওয়ার্ড-২০১৯ অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ছাড়াও ভারতের রিলায়েন্স টেকনোলজি, লেকমে, অ্যাডিডাস, রেমন্ড, ডিএইচএল, ডিএলএফ শপিং মল, পোয়স্ট শপিং মল কলকাতাসহ ২০টি শীর্ষ ব্যবসাপ্রতিষ্ঠান এ সম্মাননা লাভ করে।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম। বর্ণাঢ্য এ আয়োজনে দিল্লির বিশিষ্ট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

অ্যাওয়ার্ড গ্রহণের পর বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম স্থানীয় সাংবাদিকদের বলেন, বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের সবচেয়ে বড় শিল্প গ্রুপ। তারা বাংলাদেশের রিয়েল এস্টেট শিল্পে এক নম্বর। শিল্পে বিনিয়োগেও এক নম্বর। এমনকি মিডিয়ায়ও এক নম্বর বিনিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বাংলাদেশের সার্বিক আর্থ-সামাজিক উন্নয়নে বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।
বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের এ মূল্যায়নে এই গ্রুপের সবাই অত্যন্ত আনন্দিত। আমি মনে করি, এ মূল্যায়নের মধ্য দিয়ে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়িক সম্পর্ক আরও সুদৃঢ় হবে। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বর্তমানে বাংলাদেশের একজন বড় বিনিয়োগকারী এবং সবচেয়ে সফল ব্যবসায়ী। তিনি বাংলাদেশ-ভারতের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক সম্প্রসারণে কাজ করছেন।
অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে যখন বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয় তখন প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় বসুন্ধরা গ্রুপের শিল্পপ্রতিষ্ঠান, ব্যবসা-বাণিজ্য ও নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরা হয়। এ সময় হলভর্তি দর্শক বিপুল করতালির মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করে।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ প্রবাস,
ট্যাগঃ বিজনেসম্যান আইকন অব দ্য ইয়ার বসুন্ধরা চেয়ারম্যান
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন