প্রকাশঃ Tue, Apr 23, 2019 10:05 AM
আপডেটঃ Wed, Aug 21, 2019 12:33 PM


রোমে বাংকার সমিতি কমিউনিটি অ্যাওয়ার্ড পাওয়ায় আনন্দ উৎসব

অনলাইন ডেস্ক

রোমে বাংকার সমিতি কমিউনিটি অ্যাওয়ার্ড পাওয়ায় আনন্দ উৎসব

ইতালির ভেনিসে অনুষ্ঠিত বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রোমের বাংকার সমিতি ইউনিটি সংগঠন হিসাবে কমিউনিটি অ্যাওয়ার্ড লাভ করেছে।

এ উপলক্ষে রাজধানী রোমের স্পাইস অফ ইন্ডিয়া রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত আনন্দ উৎসবে সভাপতিত্ব করেন বাংলাদেশ বাংকার সমিতি রোমের সভাপতি জি এম ওমর ফারুক।

পরিচালনা করেন সাধারণ সম্পাদক আহমেদ সেলিম। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি ও ইল ধূমকেতু স্যোসাল অর্গানাইজেশন এর কর্ণধার নুরে আলম সিদ্দিকী বাচ্চু, জালালাবাদ এস্যোসিয়েশনের সভাপতি অলি উদ্দিন শামীম, সাংবাদিক শামীম কবির।

বাংলাদেশ বাংকার সমিতি রোমের পক্ষে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা মিয়া শামিম, উপদেষ্টা মাহবুবুর রহমান, সিনিয়র সহ সভাপতি ওসমান সর্দার সোহেল, সহ সভাপতি মাইনুর ইসলাম স্বপন, আলমগীর বুলবুল, আলিম বেপারী, জামাল বেপারী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মাতব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক হিমেল দেওয়ান, কোষাধ্যক্ষ মীর কামাল, সহ সাধারণ সম্পাদক শরীফ দেওয়ান, মো. রুবেল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাওসার ফারুক, সহ সাংগঠনিক সম্পাদক মো. রাসেল, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আরিফ হোসেন, আইন বিষয়ক সম্পাদক আকতার হোসেন, মো. আরিফ হোসেন।

সভাপতি জি এম ওমর ফারুক এই অ্যাওয়ার্ড প্রাপ্তির পেছনে এই সংগঠনের সকলের ঐক্যবদ্ধ মনন ও পরিশ্রমকেই মূল ভিত্তি হিসাবে তুলে ধরেন। পাশাপাশি তিনি বাংলা কাগজ পত্রিকাটির এই ধরণের উদ্যোগকে সাধুবাদ জানান। এই সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ সেলিম, সিনিয়র সহ সভাপতি ওসমান সর্দার সোহেল ও সাংগঠনিক সম্পাদক শাহজাহান মাতব্বর বলেন, এই সম্মাননা পদকটি এই সংগঠনের প্রতিটি কর্মীকে আবার নতুন করে উজ্জীবিত করবে। সবশেষে রোমের বিশিষ্ট কণ্ঠশিল্পী তাহেরুল ইসলাম গান পরিবেশন করেন।


বিডি প্রতিদিন


ক্যাটেগরিঃ প্রবাস,
ট্যাগঃ রোমে বাংকার সমিতি কমিউনিটি অ্যাওয়ার্ড পাওয়ায় আনন্দ উৎসব
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন