প্রকাশঃ Sat, Jan 26, 2019 10:23 AM
আপডেটঃ Sat, Nov 16, 2019 3:47 AM


কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে 'মাদক ব্যবসায়ী' নিহত

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে 'মাদক ব্যবসায়ী' নিহত

কুষ্টিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে হাবিবুর রহমান হুব্বা একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, তিনি একজন মাদক ব্যবসায়ী। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ৮শ পিস ইয়াবা, ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধারের দাবি করেছে।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া আমবাগানে ঘটনা ঘটে বলে জানান কুষ্টিয়া মডেল থানার এস আই মনির হোসেন। 

তিনি বলেন, মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়ায় এক দল মাদক ব্যবসায়ী অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দু'পাশ থেকে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে, এতে পুলিশও পাল্টা জবাব দিলে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

পুলিশ পরে খোঁজ নিয়ে জানতে পারে নিহত ব্যক্তি শহরের শীর্ষ মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান হুব্বা। তিনি কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া ছোট ওয়ারলেস এলাকার সিরাজ মালিথার ছেলে। তার বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।  এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছে বলে এস আই মনির দাবি করেন।

বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ অপরাধ-ক্রাইম,
ট্যাগঃ কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে 'মাদক ব্যবসায়ী' নিহত
বিভাগঃ খুলনা
জেলাঃ কুষ্টিয়া
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন