প্রকাশঃ Tue, Aug 14, 2018 7:33 PM
আপডেটঃ Mon, Aug 19, 2019 12:58 AM


বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান-বীর বাহাদুর

অনলাইন ডেস্ক

বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান-বীর বাহাদুর

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবান ৪নং ওয়ার্ডের মধ্যম মারমা বাজার সংগন্ন এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ভূস্মিভূত ৭৫টি পরিবারকে নগদ ১০ হাজার টাকা অনুদান এবং বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 
আজ মঙ্গলবার সকাল ১২ ঘটিকার সময় অগ্নিকান্ড এলাকা পরিদর্শন শেষে এই নগদ অর্থ এবং বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং । এই সময় অনুষ্ঠানে অনান্যের মধ্যে আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম , পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার , পৌর মেয়র ইসলাম বেবী ,পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ , বান্দরবান জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ , মোজাম্মেল হক বাহাদুর সহ আরো অনেকে। 
অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন,  সামন্য ছোট একটি ভুল মানুষের জীবনের অনেক  ক্ষতি করতে পারে, যার  বাস্তব প্রমান অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এই সব পরিবার । একজনের সামন্য একটু ভুলের জন্য কষ্টের সম্মুখিন হতে হয়েছে অনেক গুলো পরিবারকে । তাই ভবিষ্যতে যাতে কাউকে এই ধরনের ভুলের স্বীকার হতে না হয় তার  জন্য সবাইকে সচেতন হওয়ার আওব্বান জানান । 
অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ পরিবারের নদগ পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ ১ হাজার টাকা এবং বান্দরবান নোটারি  ক্লারের পক্ষ  থেকে ৫শ টাকা করে অর্থ প্রদান করা হয়। 
উল্লেখ্য গত ১১ আগষ্ট শনিবার মধ্যম পাড়া, মারমা বাজার এলাকায় বৈদ্যুতিক চুলা থেকে আগুন লেগে ৭৫টি বাড়ি ভূস্মিভূত হয়েছে। 
 


ক্যাটেগরিঃ নগর পরিক্রমা,
ট্যাগঃ বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান-বীর বাহাদুর
বিভাগঃ চট্টগ্রাম
জেলাঃ বান্দরবান
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন