প্রকাশঃ Tue, Mar 20, 2018 6:49 PM
আপডেটঃ Wed, May 6, 2020 10:28 PM


বাংলাদেশের সাফল্য অর্জনের মান উন্নয়নে বান্দরবানে প্রেস ব্রিফিং ও দুস্থ লোকজনের মাঝে ভিজিডির চাল বিতরন

অনলাইন ডেস্ক

বাংলাদেশের সাফল্য অর্জনের মান উন্নয়নে বান্দরবানে প্রেস ব্রিফিং ও দুস্থ লোকজনের মাঝে ভিজিডির চাল বিতরন

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি : স্বল্পোন্নত দেশ হতে উওরনের অভিযাএায় বাংলাদেশ এগিয়ে যাওয়ার সাফল্য অর্জন বিষয়ে বান্দরবানে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার  সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সমে¥লন কক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে এই ব্রিফিং অনুষ্টিত হয় ।
জেলা প্রশাসক মো:আসলাম হোসেনের সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ অনান্যের মধ্যে আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা তথ্য কর্মকর্তা মো: শরিফুল ইসলাম , অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আলী নুর খান ,বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু , বোমাং সারকেল র্চীপ রাজা উ চ প্রু, পাবর্ত্য আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুল রহমান সহ সকল ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 
অনুষ্ঠানে অতিথিরা বলেন বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে তার নিজস্ব দ¦াড়ায় ,নানা উন্নয়ন মুখি কর্মকান্ডে বাংলাদেশ আর পিছিয়ে নেই  অন্য দেশ গুলোর তুলনায় বাংলাদেশ ও এগিয়ে যাচ্ছে তার নিজন্ব গতিতে । তার মধ্যে বাংলাদেশ ১৯৭৫ সালে স্বল্পোন্নত দেশের তালিকায় অন্তভুক্ত হয়।  তাই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের প্রচেষ্টা যদি দৃড় থাকে তাহলে খুব দ্রুত বাংলাদেশ উন্নয়নের দ্বাড় প্রান্তে পেীঁন্তে একদিন বিশ্বের বুকে মাথা উচু করে দ্বাড়াবে বলে সকলে আশাবাদ ব্যাক্ত করেন ।  

দুস্থ লোকজনের মাঝে ভিজিডির চাল বিতরন

বান্দরবানে গরীর দুস্থ লোকজনের মাঝে বিজিডির খাদ্য শস্য বিতরন করা হয়েছে । মঙ্গলবার সকালে ৪ নং সুয়ালক ইউনিয়নের ৪৪৩ জনের মাঝে ৩০ কেজি করে এই বিজিডির চাল বিতরন করা হয়। পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির উপস্থিথিতে বিজিডির চাল বিতরন কর্মসুচিতে আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার , অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান ,সদর উপজেলা চেয়ারম্যান আবদ্দুল কুদ্দুস , ৪ নং ইউপি চেয়ারম্যান উখ্যানু মারমা সহ আরো অনেকে। বিডিজির চাল বিতরন অনুষ্ঠানে অতিথিরা বলেন বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং সকল মেহনতি মানুষের পাশে সহায়তার হাত  বাড়িয়ে দিয়েছে। সরকার  দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নানা কার্যক্রম গ্রহন করেছে যার সুবিধা বর্তমান জনসাধারন ভোগ করছে । বিশেষ করে গ্রামীন অর্থনৈতিক উন্নয়নে বেকার যুব সমাজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদরে হাতে কলমে নানা প্রশিক্ষনের ব্যাবস্থা গ্রহন করেছে । বর্তমান সরকার যে ভাবে দেশের উন্নয়নে এগিয়ে যাচ্ছে সকলের সহযোগিতা পাশে থাকলে এবং দেশ উন্নয়নে সবাই এক যোগে কাজ করে গেলে বাংলাদেশ একদিন উন্নয়নের দ্বাড় প্রান্তে পেীছে যাবে বলে অতিথিরা আশা করেন । 


ক্যাটেগরিঃ দেশগ্রাম,
ট্যাগঃ বাংলাদেশের সাফল্য অর্জনের মান উন্নয়নে বান্দরবানে প্রেস ব্রিফিং ও দুস্থ লোকজনের মাঝে ভিজিডির চাল বিতরন
বিভাগঃ চট্টগ্রাম
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন