প্রকাশঃ Wed, Jul 4, 2018 2:02 PM
আপডেটঃ Sun, Aug 18, 2019 10:04 PM


রুশ দম্পতির ঘর ভেঙে দিলেন মেসি-রোনালদো!

অনলাইন ডেস্ক

রুশ দম্পতির ঘর ভেঙে দিলেন মেসি-রোনালদো!

বর্তমান বিশ্বের সেরা দুই ফুটবলারের নাম লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনলদো। কিন্তু এই দুইজনের মধ্যে সেরা কে? এই উত্তরে কেউ বলবেন মেসি, আবার কেউ বলবেন রোনালদো। দু'জনই ৫ বার করে নিজেদের ঝুঁলিতে ফিফা বর্ষসেরা পুরস্কার তুলেছেন। ফলে এখানেও বলা যাচ্ছে না সেরা কে? তবে, রাশিয়া বিশ্বকাপে তাদের নিয়ে বিতর্ক করতে গিয়ে এবার ঘর ভাঙল এক রুশ দম্পতির!

আন্তর্জাতিক গণমাধ্যমে খবর, মেসির অন্ধ ভক্ত এক রুশ যুবক তার নিজের স্ত্রীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন। সেই স্ত্রী আবার রোনালদোর অন্ধ ভক্ত। মহা দ্বৈরথে শেষমেশ ঘর ভাঙল দম্পতির! রাশিয়ান সংবাদ মাধ্যম ‘অর্গুমেন্তো ই ফকতি’-র প্রতিবেদন অনুযায়ী, ফুটবল-পাগল এক দম্পতির সম্পর্কে চিড় ধরে। নেপথ্যে মেসি বনাম রোনালদোর— সেই চির বিতর্কিত রসায়ন।

রুশ যুবকের নাম আর্সেন। স্ত্রী-র নাম লুডমিলা। আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচের পরেই প্রবল তর্কাতর্কি শুরু হয় দু'জনের মধ্যে। সেদিন নাইজেরিয়াকে হারিয়ে মেসিরা শেষ ষোলোয় পৌঁছনোর পরেই উদযাপনে মেতে উঠেন আর্সেন। যা ভালো লাগেনি স্ত্রী লুডমিলার। শুরু হয় কথার লড়াই। একজন বলেন মেসি সেরা, আরেকজন বলেন রোনালদো সেরা। কিন্তু স্ত্রীর সঙ্গে পেরে উঠতে না পেরে আর্সেন সিদ্ধান্ত নেন, তার সঙ্গে আর সম্পর্ক রাখবেন না। এরপর আদালতে গিয়ে বিবাহ বিচ্ছেদের মামলা করেন তিনি।

তবে স্থানীয় সংবাদমাধ্যমে আর্সেন জানিয়েছেন, ‘‘চলতি বিশ্বকাপ শুরুর দিন থেকেই মেসিকে ব্যঙ্গ করছিল আমার স্ত্রী। আইসল্যান্ডের বিরুদ্ধে পেনাল্টি মিস করার পরে আরও বিদ্রুপে ভরিয়ে দিচ্ছিল আমাকে।’’ এরপরে তিনি জানান, ‘‘মেসিকে গালিগালাজ করার পরে নিজেকে সংযত রাখতে পারিনি। রোনালদোকে নিয়ে আমার যা ভাবনা তা ওকে স্পষ্ট করে দিয়ে বাড়ি ছাড়ি চিরতরে।’’

মজার বিষয় হলো, যে বিশ্বকাপ নিয়ে সম্পর্ক শেষ, সেই বিশ্বকাপের লগ্নেই অবশ্য ভালবাসার গল্পের সূত্রপাত। ২০০২ সালে জাপান-কোরিয়া বিশ্বকাপের সময়েই দেখা হয় আর্সেন-লুডমিলার। তারপর তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া। পরবর্তীতে সেটা পরিণতি পায় বিবাহে।


বিডি-প্রতিদিন


ক্যাটেগরিঃ পাঠক কলাম,
ট্যাগঃ রুশ দম্পতির ঘর ভেঙে দিলেন মেসি-রোনালদো!
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন