প্রকাশঃ Sat, Jun 6, 2020 3:49 PM
আপডেটঃ Thu, Jun 25, 2020 1:23 PM


বার্সায় যোগ না দিয়ে ‘খুশি’ ডি মারিয়া

অনলাইন ডেস্ক

বার্সায় যোগ না দিয়ে ‘খুশি’ ডি মারিয়া

তিন বছর আগে পিএসজি থেকে তারকা খেলোয়াড় এঞ্জেল ডি মারিয়াকে দলে টানার চেষ্টা চালিয়েছিল বার্সেলোনা। শেষ পর্যন্ত দল-বদলটি সম্পন্ন হয়নি। বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে আর্জেন্টাইন এই ফুটবলার জানালেন, কাতালান ক্লাবটিতে যোগ না দিয়ে বরং খুশি তিনি।

ডি মারিয়া ২০১৫ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে পিএসজিতে পাড়ি জমান। প্যারিসের ক্লাবটি ২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফার ফিতে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে দলে টানলে দলে জায়গা হারানো শঙ্কায় পড়েন ডি মারিয়া।

বার্সেলোনা তখন এই উইঙ্গারকে দলে টানার ব্যাপারে আগ্রহ দেখায়। কিন্তু শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদের সাবেক খেলোয়াড় ডি মারিয়াকে না নিয়ে বরুসিয়া ডর্টমুন্ডের উসমানে দেম্বেলেকে নিয়ে আসে তারা।

 

লা লিগার ক্লাবটিতে পিএসজি তাকে না বিক্রি করায় খুব খুশি বলে জানালেন ডি মারিয়া। এলকিপকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি প্যারিসে খুবই ভালো ছিলাম। কিন্তু ওই সময়ে কিছু মানুষ আমাকে নিয়ে কিছু কথা বলছিল, যেগুলো শেষ পর্যন্ত মিথ্যায় পরিণত হয়েছে।”

“বার্সা আমাকে নিতে চেষ্টা করেছিল। এটা নিয়ে দুই ক্লাবের আলোচনাও হয়েছিল। কিন্তু পিএসজি আমাকে বিক্রি করতে চায়নি। তাই ওই দল-বদল থেমে যায়।”

“মিথ্যাগুলো আমাকে অনেক বেশি বিরক্ত করতো। শেষ পর্যন্ত পিএসজি না ছাড়াটা ভালো হয়েছে। কেননা আমি প্যারিসে এখন খুব সুখে আছি।”

পিএসজির সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তি ডি মারিয়ার। ক্লাবটির সঙ্গে নতুন চুক্তির আভাস দিয়েছেন তিনি। এখানেই ক্যারিয়ার শেষ করার ইচ্ছা তার।

“আমি আমার ক্যারিয়ার পিএসজির হয়ে ইউরোপে শেষ করতে চাই। আমি এখানে সুখে আছি, আমার পরিবারও সুখে আছি। বাকিটা কী হয় এই মুহূর্তে আমি জানি না। এ ব্যাপারে এখনও কোনো আলোচনা শুরু হয়নি। বিষয়টা এখনই মাথায় নেওয়ার ইচ্ছাও নেই আমার। আমি এখন মাঠে নজর দিতে চাই।”


ক্যাটেগরিঃ খেলাধুলা,
ট্যাগঃ বার্সায় যোগ না দিয়ে ‘খুশি’ ডি মারিয়া
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন