প্রকাশঃ Tue, May 12, 2020 3:04 PM
আপডেটঃ Thu, Sep 17, 2020 1:17 AM


বরিশালে শিশুকে পিটিয়ে হত্যা, আটক ২

অনলাইন ডেস্ক

বরিশালে শিশুকে পিটিয়ে হত্যা, আটক ২

বরিশালের হিজলায় অনুমতি না নিয়ে এক টুকরো কনসিল পাইপ নেয়ায় ৬ বছরের এক শিশুকে পিটিয়ে হত্যার পর তার লাশ সুপারি গাছের বাকল দিয়ে বেঁধে বিবস্ত্র অবস্থায় গাছে ঝুলিয়ে রাখার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে পুলিশ গ্রেফতার করেছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা। পুলিশ বলছে, এ ঘটনায় যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউলতলা গ্রামে দিনমজুর আব্দুর রব ঢালীর ছেলে আরাফাত গত সোমবার বিকেলে অনুমতি না নিয়ে এক প্রতিবেশীর এক টুকরো কনসিল পাইপ নিয়ে খেলছিল। পাইপটি শিশুটির হাতে পেয়ে স্থানীয় সাব্বির ও তানজিল নামে দুই যুবক তাকে ধরে বেদম পেটায়। নির্যাতনের এক পর্যায়ে শিশুটি মারা গেলে তারা সুপারির বাকল দিয়ে বিবস্ত্র কর্দমাক্ত শিশুটির গলা বেঁধে একটি কাঠাল গাছের সাথে ঝুলিয়ে রাখে। 
বিকেলে স্থানীয় এক নারী ওই বাগানে গেলে কাঠাল গাছের সাথে শিশু আরাফাতের লাশ ঝুলতে দেখে ডাক-চিৎকার দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই রাতেই তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। বরিশাল মর্গে শিশুটির লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়। নিষ্পাপ শিশুটিকে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তার স্বজনরা। 

এদিকে শিশু আরাফাত হত্যায় জড়িত থাকার অভিযোগে সাব্বির ও তানজিল নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা শিশু আরাফাত হত্যায় গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। এ ঘটনায় যারাই জড়িত থাকুক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। 
দুপুরে বরিশাল মর্গে ময়না তদন্ত শেষে শিশু আরাফাতের মরদেহ তার পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা আব্দুর রব ঢালী বাদী হয়ে হিজলা থানায় মামলা দায়ের করেছেন। 


ক্যাটেগরিঃ অপরাধ-ক্রাইম,
ট্যাগঃ বরিশালে শিশুকে পিটিয়ে হত্যা
বিভাগঃ বরিশাল
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন