প্রকাশঃ Thu, Apr 30, 2020 4:07 PM
আপডেটঃ Mon, Jun 29, 2020 5:37 AM


টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

অনলাইন ডেস্ক

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) সদস্যরা। 

বুধবার সন্ধ্যায় উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী রাস্তার মাথা এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উখিয়া থ্যাইংখালীর ২৯ নং রোহিঙ্গা শিবিরের ৬নং ব্লকের-ডি-৬ এর বাসিন্দা আব্দুর রহমানের ছেলে মো. ইদ্রিস (৪৫) ও তার ছেলে নুর হোসেন (২১)। তারা দুইজনই ইয়াবা পাচারকারী বলে দাবি করেছে র‌্যাব।

 

কক্সবাজার র‌্যাব-১৫- এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচলক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এসব তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, 'কতিপয় মাদকব্যবসায়ী টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী রাস্তার মোড়ে প্রধান সড়কে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে'- এমন গোপন সংবাদের ভিত্তিতে  র‌্যার-১৫ এর একটি আভিযানিক দল উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে দুই রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয়। এসময় কাপড়ের শপিং ব্যাগে করে ৯ হাজার ৯৯০ পিস ইয়াবা পাচারের সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। 

জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেন যে, তারা দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছেন। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ৪৯ লাখ ৯৫ হাজার টাকা।

উদ্ধার ইয়াবাসহ আটকদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে বলেও জানান এ কর্মকর্তা।


ক্যাটেগরিঃ অপরাধ-ক্রাইম,
ট্যাগঃ টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক
বিভাগঃ চট্টগ্রাম
জেলাঃ কক্সবাজার
উপজেলাঃ টেকনাফ
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন