প্রকাশঃ Sun, Mar 15, 2020 11:23 AM
আপডেটঃ Sat, Apr 18, 2020 8:31 PM


‘পাকিস্তান সফরে যাওয়ার সুযোগ কম’- পাপন

অনলাইন ডেস্ক

‘পাকিস্তান সফরে যাওয়ার সুযোগ কম’- পাপন

করোনা আতঙ্কে নির্ধারিত সময়ে বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফরের বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি। তবে দু’একদিনের মধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত জানাবে বিসিবি।

এ ব্যাপারে শনিবার গুলশানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, এখন পর্যন্ত যা দেখছি চতুর্দিকে অবশ্যই অনিশ্চয়তা তো আছেই। আমরা অপেক্ষা করছি। কাল পড়শুর মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে যাবে।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত সিরিজের ব্যাপারে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। এখনও প্রক্রিয়াধীন আছে। আমার মনে হয় দুই-একদিনের মধ্যেই আমরা নিশ্চিত করে বলতে পারব কী হতে যাচ্ছে। তবে সব জায়গায় ভ্রমণে যেভাবে বিধিনিষেধ দেয়া হচ্ছে, তাতে পাকিস্তান সফরের সুযোগ কমই মনে হচ্ছে।

ভেন্যু পরিবর্তন করে খেলার সিদ্ধান্তকেও ক্রিকেটারদের জন্য ঝুঁকিপূর্ণ মনে করছেন বিসিবি প্রধান।

তিনি আরো বলেন, অনিশ্চয়তা অবশ্যই আছে। দু একদিনের মধ্যে সব নিশ্চিত হয়ে যাবে। ভেন্যু সমস্যা নয়, সমস্যা দেশ ভ্রমণে। খেলা শেষে দেশে এসে খেলোয়ারদের কোয়ারেন্টাইনে থাকা তো সম্ভব নয়।

উল্লেখ্য গত দুই মাসে দুইবার পাকিস্তান সফরে গিয়ে তিনটি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে ম্যাচ খেলে বাংলাদেশ দল। আগামী ৩ এপ্রিল করাচিতে একটি ওয়ানডে খেলার কথা বাংলাদেশের। আর ৫-৯ এপ্রিল করাচিতেই হবে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট।

   সময়ের কণ্ঠস্বর


ক্যাটেগরিঃ খেলাধুলা,
ট্যাগঃ ‘পাকিস্তান সফরে যাওয়ার সুযোগ কম’- পাপন
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন