প্রকাশঃ Wed, Mar 4, 2020 11:16 AM
আপডেটঃ Mon, Jul 6, 2020 4:37 AM


হানিমুন শেষে আজ কাজে ফিরছেন টয়া–শাওন

অনলাইন ডেস্ক

 হানিমুন শেষে আজ কাজে ফিরছেন টয়া–শাওন

নবদম্পতি টয়া-শাওন। বিবাহিত জীবনের চতুর্থ দিন কাটছে আজ। আজ থেকে নাটকের শুটিংয়ে ফিরছেন এই দম্পতি। পুবাইলের লোকেশনে ‘পরের মেয়ে’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নেবেন তাঁরা দুজন। বিয়ের পর প্রথম শুটিংই করছেন একসঙ্গে, এক নাটকে। নাটকটি পরিচালনা করছেন হাবিব শাকিল।

 

ইতিমধ্যে ছোট পরিসরে হানিমুনও সেরেছেন টয়া-শাওন দম্পতি। বিয়ের পরপরই তাঁরা দুজন চলে গেছেন সিলেটে, লালা খাল এলাকায় বেড়িয়েছেন। ভারত ও বাংলাদেশের সীমান্তবর্তী এলাকা এটি। গত সোমবার রাতে সেখান থেকে ঢাকায় ফিরেছেন দুজন।

এ ব্যাপারে শাওন বলেন, ‘বিয়ের পর ভাগ্যক্রমে একসঙ্গে এক নাটকে শুটিং পড়ে গেছে। এই নাটকটি আগে থেকেই হচ্ছিল। আমাদের শুটিং ছিল মঙ্গলবার থেকে। বিয়ের গিফট হিসেবে পরিচালকের কাছ থেকে একটি দিন চেয়ে নিয়ে ৪ মার্চ থেকে করছি।’

‘পরের বাড়ি’ নাটকে টয়া ও শাওন দুজন বিশ্ববিদ্যালয়ের বন্ধু। বিয়ের আগে এই ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন। বিয়ের পর প্রথম একসঙ্গেই একই নাটকে কাজ হচ্ছে, কেমন লাগছে? জানতে চাইলে টয়া বলেন, ‘কিছুই মনে হচ্ছে না। আগের মতোই মনে হচ্ছে। আগে যেহেতু প্রেম করতাম। এখন মনে হচ্ছে বিবাহিত প্রেমিক–প্রেমিকা আমরা। এখনো বিয়ের অনুষ্ঠান করিনি। আলাদা থাকছি। তাই নিজেদের মধ্যে কোনো পরিবর্তনও মনে হচ্ছে না।’

বিয়ের অনুষ্ঠানে টয়া ও শাওন। ছবি: ফেসবুকপরিচয় ছয় বছর হলেও গত বছর কোরবানির ঈদে একটি শর্টফিল্ম করতে গিয়ে টয়া ও শাওনের বন্ধুত্ব তৈরি হয়। এরপর দুজন ঘোরাঘুরি করেন। বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্কের শুরু। প্রেমের সম্পর্ক তৈরির চার মাসের মাথায় পারিবারিকভাবে বিয়ের প্রস্তাব দেওয়া হয়।

ঢাকার মিরপুর ডিওএইচএস এলাকার একটি রেস্তোরাঁয় গত শনিবার দুপুরে টয়া ও শাওনের বিয়ের কাজটি সম্পন্ন হয়। দুই পরিবারের খুব ঘনিষ্ঠজনেরা ছাড়া বর-কনের কাছের বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। এ বছরের ডিসেম্বরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান টয়া।

লাক্স চ্যানেল সুপারস্টার প্রতিযোগিতার ২০১০-এর সেরা দশে ছিলেন টয়া। এরপর নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করে পরিচিতি পান। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তাঁর বর শাওনও নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। শাওন অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘কাঠবিড়ালি’।

প্রথম আলো


ক্যাটেগরিঃ বিনোদন,
ট্যাগঃ হানিমুন শেষে আজ কাজে ফিরছেন টয়া–শাওন
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন