প্রকাশঃ Tue, Mar 3, 2020 12:01 PM
আপডেটঃ Fri, Jul 3, 2020 5:40 AM


কুয়াকাটায় হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

 কুয়াকাটায় হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

পটুয়াখালীর কুয়াকাটা পর্যটনকেন্দ্র এলাকার একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে মহিপুর থানার পুলিশ এক পর্যটক তরুণীর লাশ উদ্ধার করেছে। আজ মঙ্গলবার সকাল ছয়টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

মহিপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ২৯ ফেব্রুয়ারি বেলা সাড়ে তিনটার দিকে পর্যটক হিসেবে এসে দুই তরুণ-তরুণী কুয়াকাটার হলিডে ইন হোটেলে ওঠেন। আজ সকালে পুলিশ ওই কক্ষ থেকে তরুণীর লাশ উদ্ধার করে। হোটেলের নিবন্ধন খাতায় তরুণের নাম রাজ্জাক এবং তরুণীর নাম ঈশিতা লেখা আছে। বাড়ির ঠিকানা দেওয়া আছে যশোরের কেশবপুর।

হোটেলের কর্মচারীরা বলেন, গত দুই দিন ওই তরুণ-তরুণীকে একসঙ্গে হোটেল থেকে বের হতে দেখা যায়। আবার একসঙ্গে তাঁরা হোটেলে ফেরেন। তবে গতকাল সোমবার বিকেল থেকে তরুণটিকে আর দেখা যায়নি। রাত গভীর হলে হোটেল কর্তৃপক্ষের কিছুটা সন্দেহ হয়। এরপর হোটেলের কর্মচারীরা ওই কক্ষটিতে ধাক্কা দিয়ে কোনো সাড়া পাননি। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে কক্ষটি খুলে তরুণীর লাশ উদ্ধার করে।

 

মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহবুব আলম বলেন, মরদেহটি কক্ষের বিছানার ওপর শোয়ানো ছিল। গলায় দাগ ছিল। ঘাড়টি মটকানো ছিল। হোটেল থেকে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। মরদেহের সুরতহাল তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী পাঠানো হবে। এটি হত্যা না আত্মহত্যা, তা এখনই বলা যাবে না। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে তখন বলা যাবে।

প্রথম আলো


ক্যাটেগরিঃ অপরাধ-ক্রাইম,
ট্যাগঃ কুয়াকাটায় হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার
বিভাগঃ বরিশাল
জেলাঃ পটুয়াখালী
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন