প্রকাশঃ Wed, Feb 12, 2020 7:57 PM
আপডেটঃ Fri, Jul 3, 2020 1:11 PM


নিখোঁজের তিন দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ

অনলাইন ডেস্ক

 নিখোঁজের তিন দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ

নিখোঁজের তিন দিন পর কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে ব্যবসায়ী মো. নুরুল আমিনের (৫৬) লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বুড়িগঙ্গা নদীর সোয়ারীঘাট এলাকা থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ব্যবসায়ী নুরুল আমিন কেরানীগঞ্জের কালীগঞ্জ এলাকার হাজি মজিবর রহমান মার্কেটের নিউ এন এইচ কম্পিউটার এমব্রয়ডারি কারখানার মালিক ছিলেন।

 

নিহত ব্যবসায়ীর স্ত্রীর বড় ভাই আকতার উল্লাহ আনসারী বলেন, গত রোববার সন্ধ্যায় কালীগঞ্জ তেলঘাট এলাকা থেকে ঢাকার শ্যামপুরের নিজ বাসায় ফেরার পথে নিখোঁজ হন ব্যবসায়ী নুরুল আমিন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তিনি মুঠোফোনে বাসায় ফেরার কথা স্ত্রীকে জানান। কিছুক্ষণ পর সন্ধ্যা পৌনে সাতটার দিকে বাসা থেকে ফোন করা হলে তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাঁকে না পাওয়ায় নিখোঁজ ব্যবসায়ীর বড় ছেলে আমির হোসেন গতকাল মঙ্গলবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

 

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম প্রথম আলোকে বলেন, বুধবার সকালে বুড়িগঙ্গা নদীর সোয়ারীঘাট এলাকা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রথম আলো


ক্যাটেগরিঃ অপরাধ-ক্রাইম,
ট্যাগঃ নিখোঁজের তিন দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন