প্রকাশঃ Mon, Feb 10, 2020 5:31 PM
আপডেটঃ Mon, Mar 30, 2020 3:51 PM


টাইগারদের ওপর দায় চাপালেন ভারতীয় অধিনায়ক

অনলাইন ডেস্ক

 টাইগারদের ওপর দায় চাপালেন ভারতীয় অধিনায়ক

জয়ের জন্য দরকার ছিল ১ রান। মিড উইকেটে বল ঠেলে রাকিবুল রানটি নিতেই উল্লাসে মাতেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। সাইডলাইন থেকে দৌঁড়ে ছুটে যান মাঠের দিকে। ক্ষণিকের মধ্যেই মাঠে ঢুকে পড়েন তারা। আকবর-রাকিবুলের সঙ্গে উদযাপনে যোগ দেন টাইগার যুবারা।

প্রথমবারের মতো বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ। স্বভাবতই তাদের উল্লাস ছিল বাঁধভাঙা। ভারতের ক্রিকেটারদের সামনেই উদযাপনে ব্যস্ত হয়ে পড়েন তারা। এরইমধ্যে মাঠে ঘটে অনাকাঙ্খিত, অপ্রত্যাশিত ঘটনা।

বাংলাদেশ ক্রিকেটারদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ভারতের খেলোয়াড়েরা। এমনকি দুদলের খেলোয়ারদের মধ্যে ধাক্কাধাক্কিও হয়। অবশ্য গালাগালটা শুরু করেন পরাজিত দলের সদস্যরাই।

শুরুতে আমলে না নিলেও পরে বিষয়টি গুরুতর হয়ে দাঁড়ায়। এ ঘটনা সামাল দিতে এগিয়ে আসেন ম্যাচ অফিসিয়ালরা। শেষ পর্যন্ত তাদের হস্তক্ষেপে বিবাদের নিষ্পত্তি হয়।

এ অনভিপ্রেত ঘটনায় বাংলাদেশ খেলোয়াড়দের দোষ দেখছেন ভারত অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক প্রিয়ম গর্গ। তার দাবি, ভারতীয় যুবাদের তরফ থেকে কোনো সমস্যা ছিল না। সেখানে টাইগার তুর্কিদের প্রতিক্রিয়া ছিল ভীষণ খারাপ।

প্রিয়ম বলেন, আমাদের পক্ষ থেকে কোনো সমস্যা ছিল না। খেলায় হার-জিত থাকবে। এটাই স্বাভাবিক নিয়ম। কিন্তু তাদের প্রতিক্রিয়া ছিল ভীষণ খারাপ। ক্রিকেটে এমনটা হওয়া উতি নয়।


ক্যাটেগরিঃ খেলাধুলা,
ট্যাগঃ টাইগারদের ওপর দায় চাপালেন ভারতীয় অধিনায়ক
ঢাকা মেট্রো নিউজ


আরো পড়ুন